Disha Vakani: প্রথম সন্তানের জন্য নিয়েছিলেন বিরতি , ফের মা হলেন ‘দয়াবেন’

Disha Vakani: পাঁচ বছর পর সংসারে এল নতুন অতিথি।

Disha Vakani: প্রথম সন্তানের জন্য নিয়েছিলেন বিরতি , ফের মা হলেন 'দয়াবেন'
ফের মা হলেন 'দয়াবেন'
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 11:04 PM

প্রথম সন্তান হওয়ার আগে জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কি উল্টা চশমা’ থেকে নিয়েছিলেন ব্রেক। ২০১৭তে জন্ম নিয়েছিল প্রথম সন্তান। আবারও পাঁচ বছর পর সংসারে এল নতুন অতিথি। আবারও মা হলেন দয়াবেন ওরফে দিশা ভাকানি। কন্যা সন্তানের পর এবার সংসারে আগমন পুত্র সন্তানের। এই খবর নিজেই জানিয়েছেন দিশার ভাই ময়ুর ভাকানি।

টাইমস অব ইন্ডিয়াকে ময়ুর বলেন, “আবারও মামা হলাম আমি। ২০১৭ সালে দিশা জন্ম দিয়েছিল কন্যা সন্তানের। এবার কোল আলো করে আগমন পুত্র সন্তানের। মামা হয়ে আমি ভীষণ খুশি”। ২০১৯ -এর পর জনপ্রিয় ধারাবাহিকে দিশাকে আর দেখা যায়নি। শোনা গিয়েছিল তাঁর পরিবার নাকি চায় না তিনি ফের শো-বিজে ফিরে আসেন। সম্প্রতি শোনা গিয়েছিল প্রিয় চরিত্র দয়াবেনকে আবারও ফিরিয়ে আনতে চলেছেন নির্মাতারা। তবে দিশার জায়গায় নাকি অন্য কাউকে নেওয়ার কথা ভাবা হচ্ছে। এই প্রসঙ্গে ওই ধারাবাহিকের প্রযোজক অসিত কুমার বলছিলেন, “আমি জানি না দিশা আবার ফিরে আসবে কি না। সে দিশা হোক বা নিশা দয়াবেনের চরিত্রযে আবার ফিরে আসবে এ এক কথায় নিশ্চিত।”

দুই সন্তান সামলে তিনি আবার ছোট পর্দায় ফিরবেন কিনা তা তিনিই জানেন। তবে জেঠালাল ও দয়া বেনের রসায়ন যে বেশ প্রসিদ্ধ এ কথা সকলেরই জানা। দর্শকেরাও চান তাঁকে। তাঁর জায়গায় অন্য কাউকে দয়াবেন মানতে কতটা পারবেন তাঁরা তা তো সময়ই বলবে।