অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং জারি, কাজে বিরাম নেই ‘হবু মা’ নুসরত জাহানের

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং জারি, কাজে বিরাম নেই 'হবু মা' নুসরত জাহানের
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 5:34 PM

গর্ভবতী অবস্থায় দ্বিতীয় পর্যায় চলছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের। সেপ্টেম্বরেই আসতে পারে নতুন অতিথি। তবে এত সবের মধ্যেও কাজের বিরাম নেই তাঁর। চলছে নিজেকে সময় দেওয়া, চলছে শুটিংও। সেই শুটিংয়ের মুহূর্ত বন্দি হচ্ছে মুঠোফোনে। প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি একটি অ্যাড শুট করেছেন তিনি। হাজির ছিল নুসরতের গোটা টিমই। ফ্যাশন স্টাইলিস্ট কিয়ারা সেনের ইনস্টা স্টোরিতে ধরা পড়েছে সেই শুটের মুহূর্ত। নিজের স্টোরিতেও সেই ছবি শেয়ার করেছেন নুসরত। নুসরত পরেছেন কালো রঙের হুডি। সযত্নে ঢেকে রেখেছেন বেবিবাম্প। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো সুস্পষ্ট।

বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত। কখনও তিনি স্পিরিচুয়াল গুরু গৌর গোপাল দাসের অনুপ্রেরণামূলক ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি বলছেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। আবার কখনও বা ক্যাপশনে লিখছেন, “,নিজেকে ভাল রাখার শক্তি তোমার কাছেই রয়েছে”। যদিও সংবাদমাধ্যমের যাবতীয় প্রশ্নের উত্তরে একেবারে চুপ তিনি।

আরও পড়ুনঃ জীবনে ‘নতুন প্রেম’, ভিডিয়োতে ভালবাসায় ‘ধোকা’ খাওয়ার কথা শ্রাবন্তীর!

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।