ভিনধর্মী বান্ধবীর পাশে বসার ‘অপরাধে’ ছুরি দিয়ে কোপানো হল যুবককে, ধৃত ৮

দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গেই বাসে চেপে বেঙ্গালুরু যাচ্ছিলেন ওই যুবক। আচমকাই মাঝপথে বাস থামিয়ে তাঁদের নামানো হয় এবং বেধড়ক মারধর করা হয় ওই যুবককে।

ভিনধর্মী বান্ধবীর পাশে বসার 'অপরাধে' ছুরি দিয়ে কোপানো হল যুবককে, ধৃত ৮
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 7:27 PM

বেঙ্গালুরু: দীর্ঘদিনের পরিচয়, সহপাঠীর পাশে বসতে তাই দ্বিধা বোধ করেননি বছর ২৩-র যুবক। কিন্তু আচমকাই মাঝপথে থেমে গেল বাস। টেনে হিচড়ে নামানো হল তাঁদের, বেধড়ক মারধর করা হল ওই যুবককে। তাঁর অপরাধ? সহপাঠীর ধর্ম ও তাঁর ধর্ম আলাদা। গোটা ঘটনায় চকিত কর্নাটক। ইতিমধ্যেই আটজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে চারজন বজরং দলের সদস্য বলেই জানা গিয়েছে।

মাঙ্গালুরু(Mangaluru)-র পুলিশ কমিশনার শশী কুমার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ন’টা নাগাদ একটি বাসে করে বেঙ্গালুরু যাচ্চিলেন ওই যুবক ও তাঁর সহপাঠী। আচমকাই একটি গাড়ি এসে বাসের সামনে দাঁড়ায়। গাড়ি থেকে নেমে আসেন চার ব্যক্তি, তাঁরা বাসে উঠে ওই যুবক-যুবতীকে জোর করে নামিয়ে আনেন। কিছু বোঝার আগেই ওই যুবককে মারধর শুরু করা হয়। কোমরে ছুরি দিয়ে আঘাতও করা হয়। ওই যুবতী বাধা দেওয়ার চেষ্টা করায় তিনিও আহত হন।

আরও পড়ুন: ‘বারাণসী থেকে লড়বেন মমতা’, তৃণমূল কি তাহলে পরাজয় স্বীকার করছে? প্রশ্ন বিজেপির

নির্মমভাবে মারধরের ঘটনাটি চোখে পড়তেই স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্তরা। তারাই পুলিশে খবর দেন এবং আহত যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ওই যুবক স্থিতিশীল রয়েছেন বলেই জানা গিয়েছে।

পুলিশি জেরায় ওই যুবতী জানান, তাঁরা সহপাঠী এবং দীর্ঘদিন ধরেই একে অপরকে চেনেন। তবে কেন তাঁদের উপর হামলা চালানো হল, এ বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি তিনি। গোটা ঘটনায় একটি খুনের প্রচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। পুলিশের অ্যাসিস্ট্য়ান্ট কমিশনারের নেতৃত্বে একটি বিশেষ দলও গঠন করা হয়েছে তদন্তের জন্য।

আরও পড়ুন: ১৯৬৪ রুমেই লুকিয়ে রহস্য! পাঁচতারা হোটেল থেকেই তোলাবাজি চক্র চালাতেন সচিন