Dharmendra Pradhan: সঙ্গীদের নিয়ে সম্বলপুরের স্ট্রিট ফুডের দোকানে হাজির ধর্মেন্দ্র প্রধান, UPI-এর মাধ্যমে দিলেন টাকা

Dharmendra Pradhan: কেন্দ্রীয় মন্ত্রী বলেন, যে সুবিধাগুলি শুধুমাত্র বড় শহরগুলিতে পাওয়া যেত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৌজন্য ডিজিটাল ইন্ডিয়ার মাধ্যমে প্রতিটি শহর এবং গ্রামে সেই সুবিধা এখন উপলব্ধ হচ্ছে।

Dharmendra Pradhan: সঙ্গীদের নিয়ে সম্বলপুরের স্ট্রিট ফুডের দোকানে হাজির ধর্মেন্দ্র প্রধান, UPI-এর মাধ্যমে দিলেন টাকা
ধর্মেন্দ্র প্রধানImage Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 7:30 PM

ওড়িশা: লোকসভা নির্বাচনের আগে চুটিয়ে প্রচার সারছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিদায়ী সাংসদ ধর্মেন্দ্র প্রধান। আসন্ন লোকসভা নির্বাচনে ওড়িশার সম্বলপুর থেকে লড়বেন তিনি। তাই সম্বলপুর এলাকায় সাধারণ মানুষের সঙ্গে প্রতিনিয়ত কথা বলছেন তিনি। সেই জনসংযোগের মাঝেই মঙ্গলবার তিনি পৌঁছে গিয়েছিলেন খাবারের দোকানে। সঙ্গীদের নিয়ে বসে খাওয়া-দাওয়া সারেন তিনি। পরে ইউপিআই-এর মাধ্যমে সেই দোকানে পেমেন্ট করেন তিনি।

ওড়িশার নির্বাচনী প্রচারের সময় সম্বলপুরের খাবারের স্বাদ নেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রীকে স্ট্রিট ফুডের দোকানে দেখে ভিড় জমান অনেকে। সঙ্গীদের সঙ্গে নিয়ে শালপাতায় সেই খাবার নেন মন্ত্রী।

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, যে সুবিধাগুলি শুধুমাত্র বড় শহরগুলিতে পাওয়া যেত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৌজন্য ডিজিটাল ইন্ডিয়ার মাধ্যমে প্রতিটি শহর এবং গ্রামে সেই সুবিধা এখন উপলব্ধ হচ্ছে। তাঁর কথায়, সম্বলপুর থেকে সৌরাষ্ট্র এবং কাশ্মীর থেকে কন্যাকুমারী সবাই বলছে ‘আবার মোদী সরকার’।

উল্লেখ্য, এদিনই দেওগড়ে ভদ্রকালীর মেরু যাত্রায় অংশ নিয়েছিলেন ধর্মেন্দ্র প্রধান। এদিন তিনি প্রচারের মাঝে আক্রমণ করেন রাহুল গান্ধীকে। নাম না করে তিনি বলেন, ‘না রাজনীতিতে, না মানুষের মনে, কোথাও যুবরাজ নেই।’