Madhya Pradesh: পুরুষ হয়েও আরেক পুরুষের ‘স্ত্রী’ হতে চাইলেন মিষ্টি ব্যবসায়ী, ঘটে গেল একটি হত্যাকাণ্ড

Madhya Pradesh Crime: মধ্য প্রদেশের গোয়ালিয়রে পাড়ারই আরেক বাড়িতে খুন হয়েছিলেন এক স্থানীয় মিষ্টি ব্যবসায়ী। কেন সেই খুন, তার তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য।

Madhya Pradesh: পুরুষ হয়েও আরেক পুরুষের 'স্ত্রী' হতে চাইলেন মিষ্টি ব্যবসায়ী, ঘটে গেল একটি হত্যাকাণ্ড
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 2:43 PM

গোয়ালিয়র: এ যেন বনমালীর রাধা হতে চাওয়ার কাহিনি। মধ্য প্রদেশের গোয়ালিয়রে পাড়ারই আরেক বাড়িতে খুন হয়েছিলেন এক স্থানীয় মিষ্টি ব্যবসায়ী। কেন সেই খুন, তার তদন্তচ করতে গিয়ে পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, অভিযুক্তরা ওই মিষ্টি ব্যবসায়ীকে ওই বাড়িতে ডেকে এনেছিল। তারপর কথা কাটাকাটির মধ্যে আচমকা তাকে গুলি করে হত্যা করে। আর এই গোটা ঘটনার পিছনে রয়েছে এক সমকামী সম্পর্ক। সূত্রের খবর, প্রধান অভিযুক্তের ‘স্ত্রী’ হয়ে বাকি জীবনটা কাটাতে চেয়েছিলেন ওই পুরুষ মিষ্টি ব্যবসায়ী। তাই নিয়ে জোরাজোরির জেরেই এই হত্যাকাণ্ড!

ঘটনাটি ঘটেছে গোয়ালিয়রের সিরোলে। সিরোল থানা এলাকার হুরাভালিতে থাকতেন মিষ্টি ব্যবসায়ী ছত্রপাল সিং বাঘেল। সম্প্রতি তাঁকে গুলি করে হত্যা করা হয়। একই পাড়ার বাসিন্দা যদুনাথ সিং ভাদৌরিয়ার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল তার মৃতদেহ। স্বাভাবিকভাবেই হত্যার ঘটনার পরই পুলিশের সন্দেহ গিয়ে পড়েছিল যদুনাথের উপরই। তাকে গ্রেফতার করে হেফাজতেও নেয় পুলিশ। প্রথমে তিনি খুনের বিষয়ে কিছু জানার বিষয় অস্বীকার করেছিলেন। পরে অবশ্য পুলিশের চাপের মুখে সে ছত্রপালকে হত্যার কথা স্বীকার করেছে। তবে, খুনের কারণটাই আলোড়ন ফেলে দিয়েছে।

প্রধান অভিযুক্ত যদুনাথ সিং ভাদৌরিয়ার দাবি, মৃত ছত্রপালের সঙ্গে তাঁর একটি সমকামী সম্পর্ক ছিল। প্রায়শই অভিযুক্ত যদুনাথের বাড়িতে আসতেন ছত্রপাল, কখনও কখনও রাতে একসঙ্গে থাকতেনও। সম্প্রতি এই সম্পর্ককে পাকা করতে চেয়েছিলেন ছত্রপাল, এমনটাই দাবি অভিযুক্ত যদুনাথের। সে বলেছে, ছত্রপাল সিং বাঘেল তার স্ত্রী হয়ে ওই একই বাড়িতে একসঙ্গে থাকতে চেয়েছিলেন। শুধু তাই নয়, বাড়িটি তার নামে লিখে দেওয়ার জন্য সে চার উপর চাপ দিত বলেও দাবি করেছে যদুনাথ। এই নিয়ে তাদের প্রায়শই কথা কাটাকাটি হত।

ঘটনার দিন এই বিষয়ে কথা বলার জন্য়ই ছত্রপালকে ডেকে এনেছিল যদুনাথ। দুজনের মধ্যে ফের স্ত্রী হওয়া এবং বাড়ির দলিল হস্তান্তর নিয়ে কথা কাটাকাটি শুরু হয়েছিল। উত্তপ্ত বাগবিতণ্ডার মধ্যে ছত্রপালের বুকে গুলি চালিয়ে দিয়েছিলেন তিনি। এমনটাই দাবি করেছেন যদুনাথ। পুলিশ তার দাবির সত্যতা যাচাই করছে। এই মামলার বিষয়ে আরও তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে তারা।

ছত্রপাল সিং বাঘেলের পরিবার, এই হত্যার প্রেক্ষিতে সিরোল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তারা শুধু যদুনাথ সিং ভাদৌরিয়া নয়, তার সঙ্গে সঙ্গে আরও দুই জন এই হত্যাকাণ্ডে জড়িত বলে অভিযোগ করেছে। পুলিশ অবশ্য এখনও পর্যন্ত শুধুমাত্র যদুনাথকেই গ্রেফতার করেছে। বাকি দুই অভিযুক্তের বিষয়ে তদন্ত করছে পুলিশ। প্রয়োজনে তাদেরও গ্রেফতার করা হবে। যদুনাথ সিং ভাদৌরিয়ার বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তাকে জেলে হেফাজতে পাঠিয়েছে পুলিশ।