Rajasthan: ছেলের সামনেই শিক্ষিকার গায়ে আগুন লাগালো দুষ্কৃতীরা, না বাঁচিয়ে ভিডিয়ো তুলল স্থানীয় বাসিন্দারা

Crime News: জানা গিয়েছে, ওই শিক্ষিকার থেকে মাস খানেক আগে টাকা ধার নিয়েছিলেন অভিযুক্ত দুষ্কৃতীরা। সেই টাকা ফেরত চাওয়ায় এর আগেও ওই শিক্ষিকাকে দুষ্কৃতীরা হেনস্থা করেছিল বলে অভিযোগ।

Rajasthan: ছেলের সামনেই শিক্ষিকার গায়ে আগুন লাগালো দুষ্কৃতীরা, না বাঁচিয়ে ভিডিয়ো তুলল স্থানীয় বাসিন্দারা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 7:02 PM

জয়পুর: বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলেন শিক্ষিকা। নিজের ছেলেকে সঙ্গে নিয়েই স্কুলে যাচ্ছিলেন ৩২ বছরের ওই মহিলা। সে সময় তাঁর উপর আক্রমণ করে স্থানীয় এক দল দুষ্কৃতী। রাস্তার উপরেই ওই শিক্ষিকার গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তা দেখেও স্থানীয় বাসিন্দারা সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ। বদলে তাঁরা মোবাইলে এই ভয়াবহ দৃশ্যের ভিডিয়ো তোলেন। ছেলের সামনেই আগুনে দগ্ধ হন এই শিক্ষিকা। তাঁর দেহের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানা গিয়েছে। সাত দিন হাসপাতাল চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয়েছে ওই শিক্ষিকার। বিষয়টি নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে। ঘটনায় চার জনকে এখনও অবধি গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, স্কুলে যাওয়ার পথে দুষ্কৃতীরা তাড়া করায় স্থানীয়দের বাড়িতে ঢুকে গিয়েছিলেন ওই শিক্ষিকা। সেখান থেকে পুলিশকে ফোন করে নিজের অবস্থান জানান এই তিনি। তবুও পুলিশ সেখানে আসেনি বলে অভিযোগ। এর পরই সেখান থেকে ওই শিক্ষিকাকে বের করে এনে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। সে সময় তাঁকে বাঁচাতে না এসে স্থানীয়রা ঘটনার ভিডিয়ে করেন বলে অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, ওই শিক্ষিকার থেকে মাস খানেক আগে টাকা ধার নিয়েছিলেন অভিযুক্ত দুষ্কৃতীরা। সেই টাকা ফেরত চাওয়ায় এর আগেও ওই শিক্ষিকাকে দুষ্কৃতীরা হেনস্থা করেছিল বলে অভিযোগ। বিষয়টি নিয়ে থানায় অভিযোগও দায়ের করেন ওই মহিলা। কিন্তু পুলিশ ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। ওই শিক্ষিকার স্বামীর অভিযোগ, পুলিশের সঙ্গে ওই দুষ্কৃতীদের যোগ রয়েছে। সে জন্যই তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি পুলিশ।

অগ্নিদগ্ধ হয়ে দেহ প্রায় ৭০ শতাংশ পুড়িয়ে গিয়েছিল। সে অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এর পর জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানেই মৃত্যু হয় তাঁর। এর পর জামওয়ারাগড় থানার পুলিশ অভিযুক্তদের মধ্যে চার জনকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। শিক্ষিকার মৃত্যুকালীন জবানবন্দি নথিভুক্ত করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।