Minor Assault: ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে মা, বাবা ধর্ষণ করল নাবালিকা মেয়েকে

Gwalior: বুধবার সকালে ফিরে আসেন ওই নাবালিকার মা। তখন কাঁদতে থাকেন ওই নাবালিকা।

Minor Assault: ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে মা, বাবা ধর্ষণ করল নাবালিকা মেয়েকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 5:45 PM

গ্বালিয়র: ঘরোয়া সমস্যা নিয়ে স্ত্রীর সঙ্গে প্রবল ঝগড়া হয়েছিল। স্বামীর মুখে উল্টোপাল্টা কথা শুনে রেগে আগুন স্ত্রী। তার পর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। রাগ কমলে পরের দিন বাড়ি ফিরে আসেন তিনি। এসে জানতে পারেন, তাঁর স্বামী ধর্ষণ করেছেন তাঁর মেয়েকে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। মধ্য প্রদেশের গ্বালিওয়েরর এই ঘটনার কথা জানা গিয়েছে বুধবার।

জানা গিয়েছে, মঙ্গলবার ঘরোয়া বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল স্বামী-স্ত্রীর। সেই ঝগড়ার জেরে বাড়ি থেকে বেরিয়ে যান স্ত্রী। সে দিন রাতে মত্ত অবস্থায় বাড়ি ফেরেন ওই ব্যক্তি। তখন বাড়িতে একাই ছিল ৯ বছরের নাবালিকা। মত্ত অবস্থায় বাড়ি ফিরে বাবা তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ ওই নাবালিকার। ঘটনার পর সেই কথা কাউকে না বলার জন্য তাকে হুমকিও দিয়েছিলেন তার বাবা।

বুধবার সকালে ফিরে আসেন ওই নাবালিকার মা। তখন কাঁদতে থাকেন ওই নাবালিকা। তখন কী হয়েছে জানতে চাইলে বাবার অত্যাচারের কথা মাকে জানায় ওই ৯ বছরের মেয়েটি। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। পকসো আইনে মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এ বছর জানুয়ারি মাসে এ রকমই ঘটনা ঘটেছিল অন্ধ্রপ্রদেশে। সেখানে নাবালিকার মা তাঁর বাবার উপর রাগ করে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন। তখন তাঁর বাবা দিনের পর দিন তাকে ধর্ষণ করেছিল বলে অভিযোগ।