১০ বছরের শিশুকে নিয়ে ১২ তলা থেকে মরণঝাঁপ মায়ের, কারণ জানলে অবাক হবেন

প্রতিবেশীদের অভিযোগ ও স্বামী মৃত্যুর দুঃখই কি এই আত্মহত্যার কারণ। না কি পিছনে অন্য় কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

১০ বছরের শিশুকে নিয়ে ১২ তলা থেকে মরণঝাঁপ মায়ের, কারণ জানলে অবাক হবেন
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 1:54 PM

মুম্বই: ১০ বছরের শিশুকে নিয়ে ১২ তলা থেকে ঝাঁপ মহিলার। প্রাণ হারিয়েছেন মা ও শিশু দু’জনেই। সুইসাইড নোটে প্রতিবেশীদের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন ওই মহিলা। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তাঁর ১০ বছরের শিশু চেঁচামেচি করত বলে, ক্রমাগত হেনস্তার শিকার হতে হয়েছে ওই মহিলাকে। সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ মামলা দায়ের করে প্রতিবেশী ৩৩ বছর বয়সী সদাব খানকে গ্রেফতার করেছে।

যে মহিলা আত্মঘাতী হয়েছেন, তাঁর নাম রেশমা ট্রেঞ্চলি। কয়েকদিন আগেই তাঁর স্বামী শরৎ মুলুকুতলা করোনা আক্রান্ত বাবা-মায়ের চিকিৎসা করাতে বারাণসী গিয়ে নিজেও করোনা আক্রান্ত হন। এরপর বাবা-মায়ের সঙ্গে শরৎও প্রাণ হারান। স্বামীর মৃত্যুর পর মানসিক ভাবে বিধ্বস্ত হয়েছিলেন ট্রেঞ্চলি। সুইসাইড নোটে ৬৭ বছর বয়সী আয়ুব খান ও তাঁর স্ত্রী-পুত্রের বিরুদ্ধে অভিযোগ করেছেন ট্রেঞ্চলি।

তিনি জানিয়েছেন, এর আগে বহুবার ছেলে নাচের সময় চেঁচামেচি করে, এই অভিযোগ সোসাইটির বোর্ড মেম্বারদের কাছে জমা করেছেন আয়ুব খান। এমনকি পুলিশ এসেও রেশমাকে এ বিষয়ে সতর্ক করে গিয়েছিল। গত এপ্রিল মাসের ১০ তারিখ এই মুম্বইয়ের টিউলিপিয়া বিল্ডিংয়ে থাকতে শুরু করেছিলেন রেশমা। প্রতিবেশীদের অভিযোগ ও স্বামী মৃত্যুর দুঃখই কি এই আত্মহত্যার কারণ। না কি পিছনে অন্য় কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এক আধিকারিক জানিয়েছেন, চিঠিতেও আয়ুব খানের পরিবারের বিরুদ্ধে গুরুতর কোনও অভিযোগ করেননি রেশমা। এর আগেও কখনও আয়ুব খানের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হননি তিনি। তাই স্বতপ্রণোদিত মামলা দায়ের করে তদন্ত শুরু করেছেন তাঁরা।

আরও পড়ুন: মাল্য, মোদী, চোকসির সম্পত্তি বাজেয়াপ্ত করে ৯,০০০ কোটি টাকা ফেরাল ইডি