Tamil Nadu Incident : স্বামীর কাছে শৌচালয় বানানোর আবদার, পূরণ না হওয়ায় ঘরের মধ্যেই ভয়ঙ্কর কাণ্ড করলেন মহিলা

Tamil Nadu Incident : স্বামীর কাছে শৌচালয় বানানোর আবদার, পূরণ না হওয়ায় ঘরের মধ্যেই ভয়ঙ্কর কাণ্ড করলেন মহিলা
প্রতীকী ছবি

Tamil Nadu Incident : স্বামীর বাড়িতে শৌচাগার ছিল না। শৌচাগারের দাবিতে বাড়ি ছেড়েছিলেন স্ত্রী। তারপর স্বামী দাবি না রাখাতে আত্মহত্যা করলেন বধূ।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 10, 2022 | 11:56 PM

চেন্নাই : এ যেন অক্ষয় কুমার ও ভূমি পেদনেকর অভিনীত ‘টয়লেট : এক প্রেম কথা’র চিত্রনাট্য। অবশ্য সিনেমায় শেষটা হয়েছিল সুখের। কিন্তু বাস্তবের মাটিতে এত সুখ ছিল না বছর ২৭-এর রামাইয়ার কপালে। শ্বশুরবাড়িতে শৌচাগার না থাকায় স্বামীর সঙ্গে ধারাবাহিক কথা কাটাকাটি, মানসিক চাপ। এসব সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত নিজের জীবনটাই দিয়ে দিলেন। নীরজ পাণ্ডের পরিচালনায় সিনেমায় যেখানে দুই প্রেমিকার মিলন ঘটেছিল, সেখানে বাস্তবের দুনিয়ায় এক টয়েলেটের জেরে এক মা তাঁর সন্তান এবং এক স্বামী তাঁর স্ত্রীকে হারালেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাড্ডালুরে। এদিকে ঘটনার পরই পুলিশের দ্বারস্থ হয়েছেন যুবতীর মা।

জানা গিয়েছে, গত ৬ এপ্রিল রামাইয়ার বিয়ে হয়েছিল কার্তিকের সঙ্গে। তবে শ্বশুরবাড়িতে গিয়ে রামাইয়া জানতে পারেন যে সেখানে শৌচাগার নেই। এরপরই স্বামীকে শৌচাগার বানিয়ে দেওয়ার কথা বলেন নববধূ। তবে কার্তিক তাতে কর্ণপাত করেননি। এর থেকেই নবদম্পতির মধ্যে মনোমালিন্য হয়। রামাইয়া এরপর শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসেন। বাপের বাড়ি থেকেই রামাইয়া তাঁর স্বামীকে অন্য কোথাও শৌচাগার সমেত ঘর দেখতে বলেন। পেশায় বেসরকারি হাসপাতালের কর্মী রামাইয়া আরও বলেন যাতে সেই বাড়ি চেন্নাই থেকে চার ঘণ্টার দূরত্বের মধ্যেই হয়। এই অনুরোধও অবশ্য শোনেননি কার্তিক।

এই আবহে গত সোমবার রামাইয়া গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। রামাইয়ার মা ঘরে গিয়ে দেখতে পান মেয়ে সিলিং থেকে ঝুলছে। সঙ্গে সঙ্গে রামাইয়াকে উদ্ধার করে কাড্ডালুরের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে পুদুচেরির জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিকেল এডুকেশন ও রিসার্চে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা রামাইয়াকে বাঁচাতে পারেননি। এরপরই রামাইয়ার মা মঞ্জুলা তিরুপাথিরুপুলিউর থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে৷

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA