Alwar Rape case: আলওয়ারের নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা প্রিয়াঙ্কা গান্ধীর, দিলেন পাশে থাকার বার্তা

Priyanka Gandhi: কয়েকদিন আগেই আলওয়ার ধর্ষণ মামলা নিয়ে রাজস্থান সরকারের উচ্চপদস্থ আধিকারিকদের কাছে বিস্তারিত তথ্য চেয়েছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোর গেহলট।

Alwar Rape case: আলওয়ারের নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা প্রিয়াঙ্কা গান্ধীর, দিলেন পাশে থাকার বার্তা
প্রিয়ঙ্কা গান্ধী। ফাইল ছবি

নয়া দিল্লি: আলওয়ারের নির্যাতিতার পরিবারের সঙ্গে ফোনে কথা বললেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। ফোন কথা বলে তাদের খোঁজখবর নিয়েছেন এবং যেকোনও প্রয়োজনে তাদের পাশে থাকার বার্তা দিয়েছেন কংগ্রেস নেত্রী। সূত্র মারফত জানা গিয়েছে, কংগ্রেসের সাধারণ সম্পাদক নির্যাতিতার পরিবারকে জানিয়েছেন, রাজস্থানের আলওয়ারে ধর্ষণের ঘটনা অত্যন্ত নিন্দনীয়। তিনি রাজস্থানের সরকারের সঙ্গে কথা বলে ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ নেওয়ার বন্দোবস্ত করবেন।

কয়েকদিন আগেই আলওয়ার ধর্ষণ মামলা নিয়ে রাজস্থান সরকারের উচ্চপদস্থ আধিকারিকদের কাছে বিস্তারিত তথ্য চেয়েছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোর গেহলট। এই ঘটনার পিছনে যাঁরা দায়ী তাদের কঠোর শাস্তির প্রতিশ্রুতিও দিয়েছিলেন গেহলট। যদিও এই ঘটনার জন্য অশোক গেহলট সরকারের আইন শৃঙ্খলা পরিস্থিতিকেই দায়ী করেছে বিজেপি। আলওয়ার ধর্ষণের ঘটনায় সিবিআই তদন্তের আর্জি জানিয়েছে বিজেপি। প্রিয়াঙ্কা গান্ধী যখন ব্যক্তিগত সফরে রাজস্থানে ছিলেন তখন সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপির প্রতিনিধি দল।

আলওয়ার ধর্ষণ কাণ্ডে বিজেপির আক্রমণ প্রসঙ্গে কংগ্রেসের জাতীয় মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে টুইটারে লেখেন, “হাথরাসে বিজেপির লোকেরা বাবা-মায়ের কাছ থেকে তাঁদের মেয়ের মৃতদেহ ছিনিয়ে নিয়ে পুড়িয়ে দিয়েছিল। ধর্ষিতার মৃত্যুর পর তারা তাঁর চরিত্রের দিকে আঙুল তুলে মানহানি করেছে। নারীদের ন্যায়বিচারের কথা বলা কী বিজেপির মুখে মানায়?” সুপ্রিয়া শ্রীনাতে বলেন, “এই প্রসঙ্গে প্রিয়াঙ্কা গান্ধী যথেষ্ট সংবেদনশীল। তিনি সবসময়ই মানুষের পাশে দাঁড়ান। ভুয়ো খবর ছড়িয়ে দেওয়ার আগে তাদের নিজেদের দিকে তাকানো উচিৎ।”

চলতি সপ্তাহেই রাজস্থানের আলওয়ারে তিজারা ফ্লাইওভারে বিশেষভাবে সক্ষম এক নাবালিকা মেয়েকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। সংবাদ সংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছিলেন পুলিশ সুপার তেজস্বনী গৌতম। পুলিশ সুপার জানিয়েছেন ওই নাবালিকাকে খুঁজে পাওয়ার তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হওয়া। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা দেখেন ওই নাবালিকার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছে।

আরও পড়ুন: Delhi’s COVID-19 Cases: আজ ২৮ হাজার তো কাল ২৪ হাজার! কী ইঙ্গিত দিচ্ছে দিল্লির করোনার রেখাচিত্রের ওঠানামা?

আরও পড়ুন: Rajdhani Express: বড়সড় দুর্ঘটনা এড়াল রাজধানী এক্সপ্রেস, রেল লাইনে পিলার ফেলে রাখল কারা?

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla