৮ কোটির গাড়িতে চড়েন বিধায়ক, অভিযোগ উঠল বিদ্যুৎ চুরির

অনেকে বলতে শুরু করেছেন এত টাকার গাড়ির মালিক হয়ে বিদ্যুৎ বিল জমা না দেওয়ার মানেটা কী! একজন সম্ভ্রান্ত ব্যবসায়ী হিসেবে তাকে কল্যাণের (Kalyan) সবাই এক ডাকে চেনে।

৮ কোটির গাড়িতে চড়েন বিধায়ক, অভিযোগ উঠল বিদ্যুৎ চুরির
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 10:02 PM

মুম্বই: বিদ্যুৎ চুরি করেছেন শিবসেনা (Shiv Sena) বিধায়ক সঞ্জয় গাইকোয়াড় (Sanjay Gaikwad)। বুলধানা বিধানসভা কেন্দ্রের বিধায়ক তিনি। তার বিরুদ্ধে অভিযোগ করেছে মহারাষ্ট্র স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি। ইতিমধ্যেই তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। জননেতা বিদ্যুৎ চুরির ঘটনায় জড়িয়ে পড়ায় তাজ্জব বহু মানুষ।

সঞ্জয় গাইকোয়াড় প্রায় ৩৫ হাজার টাকার বিদ্যুৎ চুরি করেছেন বলে অভিযোগ। তার নির্মিত কেন্দ্রে বিদ্যুৎ চুরি কড়া হয়েছে বলে জানতে পারে মহারাষ্ট্র স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি। আর এর পরেই মামলা রুজু হয়। এই কারণেই জরিমানার নোটিশ পাঠানো হয়েছে তাকে।

১৫ হাজার টাকা জরিমানা দিতে বলা হয়েছে সঞ্জয় গাইকোয়াড়কে। সেই সঙ্গে মিটিয়ে দিতে বলা হয়েছে ৩৫ হাজার টাকার ইলেকট্রিক বিল। তিনি নোটিশ পেয়ে সারা দেননি বলে অভিযোগ। শেষে মালা করার সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্র স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি।

৮ কোটি টাকা দামের রোলস রয়েস কিনেছেন সঞ্জয় গাইকোয়াড়। অনেকে বলতে শুরু করেছেন এত টাকার গাড়ির মালিক হয়ে বিদ্যুৎ বিল জমা না দেওয়ার মানেটা কী! একজন সম্ভ্রান্ত ব্যবসায়ী হিসেবে তাকে কল্যাণের সবাই এক ডাকে চেনে। তিনি অবশ্য বিদ্যুৎ চুরির অভিযোগ অস্বীকার করেছেন। তার মতে সবটাই ‘সাজানো ঘটনা’। আরও পড়ুন: এই বেড়ালকে খুঁজে দিলেই মিলবে ৩০ হাজার টাকা!