‘কথা না শুনলে সরকারি কর্মীদের বাঁশপেটা করুন’ জনতাকে পরামর্শ কেন্দ্রীয়মন্ত্রীর

বেগুসরাই: সরকারী আধিকারিকরা যদি কথা না শোনে, তবে বাঁশপেটা করুন তাঁদের, বিহারবাসীকে এমনটাই পরামর্শ দিলেন কেন্দ্রীয়মন্ত্রী গিরিরাজ সিং (Giriraj Singh)। বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়সময়ই খবরের শিরোনামে থাকেন তিনি। শনিবার বিহার(Bihar)-র বেগুসরাইয়ে একটি কৃষি প্রতিষ্ঠানের আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে সাধারণ মানুষকে এমনটাই পরামর্শ দিলেন তিনি। উপস্থিত জনতার উদ্দেশ্যে অনুষ্ঠানেমঞ্চ থেকেই বেগুসরাইয়ের বিজেপি সাংসদ গিরিরাজ সিং জানান, […]

'কথা না শুনলে সরকারি কর্মীদের বাঁশপেটা করুন' জনতাকে পরামর্শ কেন্দ্রীয়মন্ত্রীর
গিরিরাজ সিং। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 2:42 PM

বেগুসরাই: সরকারী আধিকারিকরা যদি কথা না শোনে, তবে বাঁশপেটা করুন তাঁদের, বিহারবাসীকে এমনটাই পরামর্শ দিলেন কেন্দ্রীয়মন্ত্রী গিরিরাজ সিং (Giriraj Singh)। বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়সময়ই খবরের শিরোনামে থাকেন তিনি। শনিবার বিহার(Bihar)-র বেগুসরাইয়ে একটি কৃষি প্রতিষ্ঠানের আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে সাধারণ মানুষকে এমনটাই পরামর্শ দিলেন তিনি।

উপস্থিত জনতার উদ্দেশ্যে অনুষ্ঠানেমঞ্চ থেকেই বেগুসরাইয়ের বিজেপি সাংসদ গিরিরাজ সিং জানান, প্রায়য়ময়ই তিনি এমন অভিযোগ পান যে সরকারি আধিকারিকরা তাঁদের দাবিদাওয়াকে খুব একটা গুরুত্ব দেন না। এইধরনের ঘটনা ঘটলে সাধারণ মানুষই যেন হাতে বাঁশ তুলে নিয়ে তাঁদের কয়েক ঘা দেওয়ার পরামর্শ দেন কেন্দ্রীয়মন্ত্রী।

আরও পড়ুন:‘জারি থাকবে আন্দোলন’ হুমকি তিকাইতের, ‘খামতি খুঁজে দেখান’ চ্যালেঞ্জ কৃষিমন্ত্রীর

তিনি বলেন, “এইধরনের অভিযোগ পেলেই আমি তাঁদের বলি, এইসব ছোট বিষয়ে আমার কাছে কেন অভিযোগ জানাচ্ছেন? সাংসদ, বিধায়ক, গ্রাম পঞ্চায়েত প্রধান, জেলাশাসক, বিডিও- এদের সকলেরই দায়িত্ব সাধারণ মানুষের সেবা করা। যদি তাঁরা আপনাদের কথা না শোনে, তবে দুহাতে বাঁশ তুলে নিন এবং সজোরে তাঁদের মাথায় আঘাত করুন।”

গিরিরাজ সিং আরও যোগ করে বলেন, “আমরা সরকারি কর্মচারীদের যেমন কোনও অনৈতিক কাজ করতেও দিই না। তেমনই তাঁদের কোনও অনৈতিক কাজকে সহ্যও করব না। যদি আমার এই পরামর্শও কাজ না করে, তবে জানবেন আপনাদের পিছনে গিরিরাজ সিং রয়েছেন।”

বিজেপি সাংসদের এই মন্তব্যের প্রেক্ষিতে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বলেন, “উনি কী বলেছেন, সেটা ওনাকেই জিজ্ঞাসা করুন। পিটাই করুন, এইধরনের শব্দ ব্যবহার করা কি ঠিক? ওনাকেই প্রশ্ন করুন।”

আরও পড়ুন: Tamil Nadu Assembly Election 2021: চূড়ান্ত হল বিরোধীদলের আসনরফা, বিজেপির থেকে বেশি আসনে লড়বে কংগ্রেস