Locket Chatterjee: রাজনীতিকদের বার বার দলবদলে বাংলায় বাজে প্রভাব পড়ছে : লকেট

Locket Chatterjee: লকেট বলেন, "একটি অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছে রাজনীতিবিদদের নিয়ে। যে কোনও পার্টিতে বার বার দল পরিবর্তনে বাংলায় বাজে প্রভাব পড়ছে। যিনি গিয়েছেন, তিনি হয়ত নিজের স্বার্থে গিয়েছেন। এই নিয়ে দলের মধ্যে কথা হবে।"

Locket Chatterjee: রাজনীতিকদের বার বার দলবদলে বাংলায় বাজে প্রভাব পড়ছে : লকেট
লকেট চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 2:01 AM

কলকাতা : বাংলার রাজনীতির আঙিনায় দক্ষ সংগঠক হিসেবে পরিচয় রয়েছে অর্জুন সিংয়ের (Arjun Singh)। কিন্তু অর্জুন বাবু এখন জার্সি বদল করে ফের তৃণমূল শিবিরে। পুরনো দলে ফিরে ঘাসফুলের নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেছেন। অর্জুন বাবুর এই দলবদল মোটেই খুব একটা ভাল চোখে দেখেনি পদ্ম শিবির। হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (BJP MP Locket Chatterjee) বক্তব্যে মঙ্গলবার তা আবারও স্পষ্ট হয়ে গেল। সাংবাদিক বৈঠকে লকেট বলেন, “একটি অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছে রাজনীতিবিদদের নিয়ে। যে কোনও পার্টিতে বার বার দল পরিবর্তনে বাংলায় বাজে প্রভাব পড়ছে। যিনি গিয়েছেন, তিনি হয়ত নিজের স্বার্থে গিয়েছেন। এই নিয়ে দলের মধ্যে কথা হবে।”

এর পাশাপাশি অনুব্রত মণ্ডলের সিবিআই তলব প্রসঙ্গে তোপ দাগলেন হুগলির পদ্ম সাংসদ। লকেটের অভিযোগ, “নাটক করছেন অনুব্রত মণ্ডল। গোটা বীরভূমকে সন্ত্রাসের জায়গা করে রাখা হয়েছে। গরু পাচার, বালি পাচার, কয়লা পাচার, পাথর পাচার থেকে শুরু করে নানা রকমের পাচার হয়েছে। বীরভূমকে দুর্নীতির জায়গা করে রাখা হয়েছে। কোটি কোটি টাকা নিজেরা বানিয়েছে, দলে দিয়েছে… এই টাকার উৎস আস্তে আস্তে কালীঘাট পর্যন্ত পৌঁছাবে।”

বিগত কিছুদিনে একের পর এক দুর্নীতির অভিযোগে অস্বস্তি বেড়েছে রাজ্যের শাসক দলের। এসএসসিতে ভুড়ি ভুড়ি দুর্নীতির অভিযোগ উঠেছে। নার্সিং নিয়োগেও অনিয়মের অভিযোগ তুলেছেন নিয়োগপ্রার্থীদের একাংশ। রাজ্যে একের পর এক দুর্নীতির অভিযোগে লকেট বলেন,”শুধু এসএসসি নয়, কলেজে কলেজে যখন অনলাইন পরীক্ষা হয়েছে, অ্যাডমিশন হয়েছে, সেই সময়েও প্রচুর হয়েছে। গর্ভবতী মায়েদের হাসপাতালে ভর্তির সময় থেকে শুরু করে শ্মশানে নিয়ে গিয়ে সৎকারের সময়ও তোলাবাজি করা হয়েছে। গোটা তৃণমল দলটা তোলাবাজিতে ভরে গিয়েছে। জন্ম থেকে মৃত্য পর্যন্ত তোলাবাজি। কেঁচো খুড়তে কেউটে বেরিয়ে আসছে। এই সব টাকা শেষ পর্যন্ত বড় বড় নেতা-মন্ত্রীর পকেটে গিয়েছে এবং এই টাকা কালীঘাটে পৌঁছেছে।”