Dog Attack: কলকাতা বিমানবন্দর চত্বরে কুকুরের কামড়, আক্রান্ত দুই বিমানযাত্রী

Dog Bite: বুধবার দুপুর প্রায় দেড়টা নাগাদ এমন কাণ্ড ঘটেছে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানবন্দর সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

Dog Attack: কলকাতা বিমানবন্দর চত্বরে কুকুরের কামড়, আক্রান্ত দুই বিমানযাত্রী
কলকাতা বিমানবন্দর
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 03, 2022 | 10:27 PM

কলকাতা : ভাবুন কাণ্ড! বিমানবন্দরে গিয়েও নেই শান্তি। সেখানেও সারমেয়র ‘ভয়’। বিমানবন্দর থেকে প্রস্থান জন্য এক এবং তিন নম্বর গেটের মাঝে দুই বিমানযাত্রীকে কামড়ে দেয় এক সারমেয়। বুধবার দুপুর প্রায় দেড়টা নাগাদ এমন কাণ্ড ঘটেছে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানবন্দর সূত্র মারফত এমনই জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে যায় এলাকায়। জানা গিয়েছে, ইন্ডিগো উড়ান সংস্থার আগরতলাগামী একটি বিমান ধরার জন্য বিমানবন্দরে গিয়েছিলেন পুনম দেবী। দিলীপ বল নামে এক ব্যক্তিও ওই একই উড়ান সংস্থার একটি বিমানে মুম্বই যাওয়ার জন্য বিমানবন্দরে গিয়েছিলেন। সেই সময়ই বিমানবন্দর চত্বরে ওই দুই যাত্রীকে কামড়ে দেয় এক কুকুর।

ঘটনার পর রীতিমতো আতঙ্কের বাতাবরণ তৈরি হয় বিমানবন্দর চত্বরে। কিছুটা ভয়ও পেয়ে যান আশপাশের অন্যান্য বিমানযাত্রীরা। ঘটনার পর সঙ্গে সঙ্গে আক্রান্ত দুই বিমানযাত্রীর কাছে ছুটে যান বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF)-এর কর্তব্যরত জওয়ানরা। তড়িঘড়ি ওই দুই বিমানযাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়ার হয় বিমানবন্দরের কর্তব্যরত চিকিৎসকের কাছে। সেখানে তাঁদের ইঞ্জেকশন দেওয়া হয় এবং অন্যান্য প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসাও করা হয় সেখানে। পরে অবশ্য তাঁদের ছেড়ে দেন বিমানবন্দরের চিকিৎসকরা।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, এরপর ওই মহিলা যাত্রী বিকেল তিনটে নাগাদ আগরতলাগামী অন্য একটি বিমানে চেপে আগরতলার উদ্দেশে রওনা দেন পুনম দেবী। তবে কুকুরের কামড় খাওয়া দিলীপ বল নামের অপর যাত্রী বিমানবন্দর থেকে পুনরায় বাড়ি ফিরে যান। তবে কলকাতা বিমানবন্দরে এ হেন ঘটনা এই প্রথম নয়। এর আগেও এমন ঘটনা ঘটে গিয়েছে দমদম নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। সেদিন ছিল ৯ এপ্রিল। ওই দিনেও একইরকম ঘটনা ঘটেছিল। বিমানবন্দর চত্বরে বেশ কয়েকজন কর্মীকে ও বিমানযাত্রীকে কামড়ে দিয়েছিল এক কুকুর। সেই ঘটনার পর বুধবার ফের একই ঘটনা ঘটায় কার্যত আতঙ্ক ছড়িয়েছে বিমানযাত্রীদের মনে। কীভাবে বিমানবন্দর চত্বরে সারমেয় ঢুকে পড়ছে বার বার, সেই নিয়েও প্রশ্ন তুলেছেন একাংশের মানুষ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla