সাতসকালে কলকাতা পুলিশের ডিসি অফিসে আগুন!

Kolkata: প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

সাতসকালে কলকাতা পুলিশের ডিসি অফিসে আগুন!
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 8:15 AM

কলকাতা: সাতসকালে কলকাতা ডেপুটি কমিশনারের অফিসে আগুন! ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন।

বুধবার সকালে ফুলবাগানে কলকাতা পুলিশের ডি সি অফিসে আগুন লাগে। সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ অফিসের দোতলায় আগুন লেগে যায়। আগুনের ফুলকি দেখা মাত্রই কর্তব্যরত পুলিশ কর্মীরা দমকলে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৬টি ইঞ্জিন। আগুন অবশ্য এখন নিয়ন্ত্রণে চলে এসেছে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন দমকলকর্মীরা। তবে গোটা অফিস কালো ধোঁয়ায় ঢেকে যাওয়ায়, কোথাও পকেট ফায়ার লুকিয়ে রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে দমকলকর্মীরা জানাচ্ছেন, কর্তব্যরত পুলিশ কর্মীদের তত্পরতায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। না হলে বিপদ ঘটতে পারত। এক পুলিশ কর্মী জানাচ্ছেন, “সকালে কাজের ফাঁকেই একটা কিছু পোড়া গন্ধ পাচ্ছিলাম। ধোঁয়া দেখতে পাই। দেরি না করে সহকর্মীদের জানিয়ে দমকলে ফোনটা করি। দমকলও দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। দ্রুততার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।” আরও পড়ুন: পুড়ে ছাই ৪ টি গোডাউন, প্রায় ৯ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে মহেশতলার বিধ্বংসী আগুন

COVID third Wave