শরীরে নেই পোশাক, গলা থেকে সমান করে কাটা মুণ্ড! সল্টলেক সেক্টর ফাইভে দিনেদুপুরে ভয়ঙ্কর কাণ্ড

সল্টলেকে (Salt Lake) সেক্টর ফাইভে (Salt Lake Sev V) ব্যস্ত সময়ে ভয়ঙ্কর ঘটনা।

  • TV9 Bangla
  • Published On - 17:15 PM, 8 Apr 2021
শরীরে নেই পোশাক, গলা থেকে সমান করে কাটা মুণ্ড! সল্টলেক সেক্টর ফাইভে দিনেদুপুরে ভয়ঙ্কর কাণ্ড
নিজস্ব চিত্র

কলকাতা: সকাল থেকে এলাকাবাসীর সন্দেহ হয়েছিল। কিন্তু বিষয়টা আঁচ করতে পারেননি কেউই। বেলা গড়াতে দুর্গন্ধ ভেসে আসতে শুরু করে। তখনই কচুরিপানা ভর্তি জলাশয়ে উঁকি দেন তাঁরা। মুণ্ডহীন পচে যাওয়া নগ্ন দেহটা পড়ে থাকতে দেখে শরীর দিয়ে হিমস্রোত বয়ে যায় তাঁদের। সল্টলেকে (Salt Lake) সেক্টর ফাইভে ব্যস্ত সময় উদ্ধার মুণ্ডহীন নগ্ন দেহ।

মহিষবাথানের বারো কপাট এলাকায় বাসিন্দাদের বক্তব্য, বেশ কয়েকদিন ধরেই তাঁরা লক্ষ্য করছিলেন কচুরিপানা ভর্তি জলাশয়ের মধ্যে কিছু একটা ভেসে রয়েছে। কিন্তু প্রথমটায় আমল দেননি তাঁরা। ভেবেছিলেন কোনও পশুর দেহ পড়ে আর তাতে পচন ধরেছে। কিন্তু মাত্রাতিরিক্ত দুর্গন্ধ বেরনোয় বৃহস্পতিবার সকালে কয়েক পা এগিয়ে ঝোপের মধ্যে উঁকি দেন তাঁরা।

বীভৎস দৃশ্য দেখে শিউরে ওঠেন তাঁরা। গলা থেকে একেবারে সমান করে কেটে নেওয়া হয়েছে মুণ্ড। দেহ পচন ধরেছে। শরীর নেই পোশাক। স্পষ্টতই তাঁরা বুঝতে পারেন, খুন করে বেশ কয়েকদিন আগেই দেহ ফেলে দেওয়া হয়েছে এখানে।

Kolkata Salt Lake Sector V Crime News

নিজস্ব চিত্র

আরও পড়ুন: সেলুনে তখন ভর্তি ভিড়, চুল কাটার ফাঁকে আচমকাই নাপিত ক্ষুর চালিয়ে দিলেন গলায়, বুকে-পিঠে! কারণ আরও বেশি ভয়ানক

খবর দেওয়া হয় ইলেকট্রনিক্স থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। অন্যত্র খুন করেই দেহ এখানে ফেলা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। আপাতত মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে, দেহটি কোনও পুরুষের হবে। পুলিস বলছে, দেহটির অধিকাংশই পচে গিয়েছে। জনবহুল এলাকায় এই ঘটনা কীভাবে ঘটল, এর পিছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে নাকি প্রেমঘটিত বিষয়, তা খতিয়ে দেখছে পুলিশ।