Anubrata Mondal in CBI Custody LIVE: সার্টিফিকেট পেশ করার নির্দেশ প্রত্যাহার, হাইকোর্ট থেকে বেরলেন সুকন্যা

| Edited By: | Updated on: Aug 19, 2022 | 12:15 PM

Anubrata Mondal: গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার পর বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁর মেয়ের নিয়োগ নিয়ে এবার উঠেছে প্রশ্ন।

Anubrata Mondal in CBI Custody LIVE: সার্টিফিকেট পেশ করার নির্দেশ প্রত্যাহার, হাইকোর্ট থেকে বেরলেন সুকন্যা
সুকন্যা মণ্ডল

গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আপাতত সিবিআই হেফাজতে রয়েছেন তিনি। এবার প্রশ্ন উঠেছে অনুব্রতর মেয়ের চাকরি নিয়ে। তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল সহ অনুব্রত ঘনিষ্ঠ ৬ জনকে আজ তলব করেছে হাইকোর্ট।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 18 Aug 2022 03:47 PM (IST)

    আপাতত স্বস্তি পেলেন সুকন্যা

    অনুব্রত মণ্ডলের মেয়ে সহ ৬ জনকে টেটের সার্টিফিকেট পেশ করার যে নির্দেশ দেওয়া হয়েছিল, তা প্রত্যাহার করল হাইকোর্ট। মূল মামলার সঙ্গে সংযোগ নেই বলেই নির্দেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানান বিচারপতি।

  • 18 Aug 2022 03:26 PM (IST)

    আদালতে চলছে শুনানি

    হাইকোর্টে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে শুরু হয়েছে শুনানি। সুকন্যা মণ্ডলের পক্ষে উপস্থিত আইনজীবী অরুণাভ ঘোষ।

  • 18 Aug 2022 02:04 PM (IST)

    নিজাম প্যালেসে ফিরলেন অনুব্রত

    স্বাস্থ্য পরীক্ষার পর কমান্ড হাসপাতাল থেকে নিজাম প্যালেসে নিয়ে আসা হল অনুব্রত মণ্ডলকে। আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে তাঁর।

  • 18 Aug 2022 01:15 PM (IST)

    হাইকোর্টে পৌঁছলেন সুকন্যা

    কলকাতা হাইকোর্টে পৌঁছলেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। নিয়োগে বেনিয়মের অভিযোগ উঠেছে সুকন্যার চাকরি ঘিরে। টেট পাশ না করে প্রাথমিকে চাকরি পাওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

  • 18 Aug 2022 12:30 PM (IST)

    ‘জমি’দার অনুব্রতর জমি-সম্পত্তির পরিমাণ কত জানেন?

    কালো টাকা সাদা করতেই জমি কেনাবেচা? নথি বলছে, শান্তিনিকেতন শ্রীনিকেতন এলাকায় সবচেয়ে বেশি জমি বিক্রি। তাহলে এত জমি কিনল কে? কেনই বা অনুব্রত মণ্ডলকে জমি দান করা হল?

    বিস্তারিত পড়ুন: ১৭ কোটির ফিক্সড ডিপোজিট তো নগণ্য, ‘জমি’দার অনুব্রতর জমি-সম্পত্তির পরিমাণ কত জানেন?

  • 18 Aug 2022 12:18 PM (IST)

    চিনার পার্কের ফ্ল্যাটে পৌঁছলেন অনুব্রত-কন্যা

    নতুন করে চাপ বেড়েছে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলের। তাঁর প্রাথমিক স্কুলের চাকরি নিয়ে প্রশ্ন উঠেছে। অভিযোগ টেট পাশ না করেই চাকরি পেয়েছেন সুকন্যা মণ্ডল। তিনি স্কুলে যেতেন না অভিযোগ জানিয়েছেন আইনজীবী ফিরদৌস শামিম। বৃহস্পতিবার সুকন্যা-সহ অনুব্রত ঘনিষ্ঠ ৬ জনকে তলব করা হয়েছে আদালতে। এ দিন সকালেই অনুব্রতর চিনার পার্কের ফ্ল্যাটে পৌঁছলেন সুকন্যা।

  • 18 Aug 2022 12:09 PM (IST)

    মেয়ের চাকরি নিয়ে প্রশ্ন করতেই অনুব্রত বললেন 'কোর্ট বুঝবে'

    স্বাস্থ্য পরীক্ষার জন্য তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে আজ নিয়ে যাওয়া হচ্ছে কমান্ড হাসপাতালে। নিজাম প্যালস থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের প্রশ্ন উত্তর দিলেন অনুব্রত।

    TV9 বাংলার প্রশ্নের মুখে আবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উত্তর দিলেন অনুব্রত। তাঁর মেয়ের চাকরি নিয়ে প্রশ্ন করতেই তিনি বললেন, 'কোর্ট বুঝবে, আপনি কে হরিদাস পাল?'

    আগের দিন TV9 বাংলার বুম কার্যত ধাক্কা মেরে সরিয়ে দিতে দেখা গিয়েছিল অনুব্রতকে। TV9 বাংলার সাংবাদিকের প্রশ্নর উত্তরে তিনি বলেছিলেন, 'নাইনে কিছু বলব না।' বৃহস্পতিবার ফের একবার সেই মেজাজই দেখা গেল অভিযুক্ত নেতার।

Published On - Aug 18,2022 11:59 AM

Follow Us: