Kolkata : ‘স্ত্রীকে খুন করেছি’, ফুলবাগান থানায় হাজির ব্যক্তি

Kolkata : পুলিশ জানিয়েছে, ছুরি দিয়ে মহিলার গলা কাটা হয়েছে। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। এদিকে, স্ত্রীর গলা ছুরি দিয়ে কাটার পর নিজেও বিষ খান উত্তম।

Kolkata : 'স্ত্রীকে খুন করেছি', ফুলবাগান থানায় হাজির ব্যক্তি
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jul 06, 2022 | 12:14 AM


কলকাতা : ঘড়ির কাঁটা রাত ন’টা পেরিয়েছে। থানার অফিসাররা নিজের কাজে ব্যস্ত। আচমকা ঢুকলেন এক ব্যক্তি। চোখেমুখে আতঙ্কের ছাপ। ঢুকেই বললেন, বাড়িতে স্ত্রীকে খুন করে এসেছেন তিনি। কোনও সিনেমার চিত্রনাট্য নয়। আজ রাতে এমনই ঘটেছে ফুলবাগান থানায়। ওই ব্যক্তিকে সঙ্গে নিয়ে পুলিশ গিয়ে দেখল, এক মহিলা গলা কাটা অবস্থায় পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, থানায় আসার আগে বিষ খেয়েছিলেন ওই ব্যক্তি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত মহিলা ওই ব্যক্তির স্ত্রী। বাড়ি কাঁকুড়গাছি রোড এলাকায়। ওই ব্যক্তির নাম উত্তম বাঁকুলি। পরিবারের বক্তব্য, স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগেই থাকত। আজ সন্ধ্যায়ও ঝগড়া হয়। তারপরই এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ছুরি দিয়ে মহিলার গলা কাটা হয়েছে। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। এদিকে, স্ত্রীর গলা ছুরি দিয়ে কাটার পর নিজেও বিষ খান উত্তম। তারপরই আসেন ফুলবাগান থানায়। আপাতত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হোমিসাইট শাখার আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। গত বছর এমন ঘটনার সাক্ষী থেকেছিল কলকাতা। এক ব্যক্তি তাঁর স্ত্রীকে খুন করে বাগুইহাটি থানায় আত্মসমর্পণ করেছিলেন। আবার ২০২০ সালের সেপ্টেম্বরে বউদিকে খুন করে একবালপুর থানায় আত্মসমপর্ণ করেছিলেন দেওর। এবার অবশ্য স্ত্রীকে খুন করার পর বিষ খেয়ে থানায় আসেন ওই ব্যক্তি। হাসপাতালে একটু সুস্থ হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

দেখুন ভিডিয়ো :

এই খবরটিও পড়ুন


Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla