Mithun Chakraborty: ‘আর রাজনীতির কথা বলব না’, ‘চোর স্লোগান’ শোনার পর মিঠুনের প্রতিক্রিয়া

Mithun Chakraborty: প্রসঙ্গত, প্রার্থী ঘোষণার পর থেকে কার্যত বঙ্গে পড়ে রয়েছেন মিঠুন চক্রবর্তী। উত্তর থেকে দক্ষিণে প্রচার করতে দেখা দিয়েছে তাঁকে। নিজের সিনেমার ডায়লগ দিয়ে মঞ্চ কাঁপানোর পাশাপাশি দুর্নীতি ইস্যুতে বিঁধেছেন তৃণমূলকে।

Mithun Chakraborty: 'আর রাজনীতির কথা বলব না', 'চোর স্লোগান' শোনার পর মিঠুনের প্রতিক্রিয়া
মিঠুন চক্রবর্তী Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2024 | 12:04 PM

কলকাতা: বেলগাছিয়ায় শনিবার ভোট দিয়েছেন অভিনেতা তথা বিজেপি তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। একদম আম-নাগরিকের মতো ভোটের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেল তাঁকে। তবে এ দিন মিঠুনের একটি মন্তব্যেই বাড়ছে জল্পনা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, “৩০ তারিখ অবধি দলের নির্দেশ মেনে কাজ করেছি। আজ থেকে আমি আমার পেশায় ঢুকছি। শুধু সিনেমার কথা বলব আর রাজনীতির কথা বলব না।”

আজ একদম সকাল-সকাল ভোটের লাইনে দাঁড়াতে দেখা যায় মিঠুন চক্রবর্তীকে। হঠাৎ করেই তাঁকে ঘিরে তৃণমূলের কয়েকজন ‘চোর’ স্লোগান দেওয়া শুরু করেন। পাল্টা যদিও প্রতিক্রিয়া দেননি অভিনেতা। পরে ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলেন তিনি।

প্রসঙ্গত, প্রার্থী ঘোষণার পর থেকে কার্যত বঙ্গে পড়ে রয়েছেন মিঠুন চক্রবর্তী। উত্তর থেকে দক্ষিণে প্রচার করতে দেখা দিয়েছে তাঁকে। নিজের সিনেমার ডায়লগ দিয়ে মঞ্চ কাঁপানোর পাশাপাশি দুর্নীতি ইস্যুতে বিঁধেছেন তৃণমূলকে। এবার সেই মিঠুনের মুখেই শোনা গেল অন্য কথা। বললেন, “আমি কোনও সময়ে দু’টো কাজ একসঙ্গে করি না। আমার পার্টির অর্ডার ছিল ৩০ তারিখ পর্যন্ত। আজ থেকে আমি আমার পেশায় ঢুকছি। শুধু সিনেমার কথা বলব আর রাজনীতির কথা বলব না।” এ প্রসঙ্গে কলকাতা উত্তরের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, “আগে চলে গেলেই ভাল হত। বাংলাতে যারা আসেন তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা সম্পর্কে ওয়াকিবহাল হয়ে আসুন। তাহলে তাঁরা মন্তব্য করতে পারবেন। ঠিকভাবে এবং ভাষণে ও ভালভাবে মানুষের মন স্পর্শ করতে পারবেন। আনাড়ির মত মমতাকে গালাগাল দিলাম উল্টো পাল্টা বললাম,তাতে মানুষের সমর্থন পাওয়া যাবে না।”