Molestation Case: কাকিমা ভোররাতে প্রাতঃভ্রমণে বেরোতেই পাড়ার ছেলেটা সবে ঢুকেছিল তরুণীর ঘরে! একটা ফোনেই খেল শেষ…

Kolkata Molestation Case: তরুণী ১০০ নম্বরে ডায়াল করেন। কন্ট্রোল থেকে বেহালা থানায় বিষয়টি জানানো হলে দশ মিনিটের মধ্যে পুলিস আসে।

Molestation Case: কাকিমা ভোররাতে প্রাতঃভ্রমণে বেরোতেই পাড়ার ছেলেটা সবে ঢুকেছিল তরুণীর ঘরে! একটা ফোনেই খেল শেষ...
বেহালায় গ্রেফতার যুবক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 9:56 PM

কলকাতা: এক তলায় যিনি থাকতেন, তিনি ভোররাতেই বেরিয়ে গিয়েছিলেন প্রাতঃভ্রমণে। নীচের দরজা খোলা ছিল। হয়তো তাকে তাকেই ছিলেন সেই যুবক। দরজা খোলা পেয়েই একেবারে সিঁড়ি দিয়ে উঠে দোতলায় তরুণীর ঘরের সামনে পৌঁছেছিলেন। দরজায় একের পর এক লাথি। সঙ্গে অকথ্য গালিগালাজ। পরে দরজা খুলেই ভিতরে ঢুকে যায়। ততক্ষণে একাকী তরুণী মোবাইলে ডায়েল করে দিয়েছেন ১০০। খবর পেয়েই বেহালার রায় বাহাদুর রোডের ওই বাড়িতে হাজির হয়ে যায় পুলিশ। ওই যুবক তখন বাড়ির ছাদে লুকিয়ে। পুলিস গিয়ে তাকে ছাদ থেকেই গ্রেফতার করে। বাহাদুর রোডে চাঞ্চল্যকর ঘটনা। ধৃতের নাম অমিত দেবনাথ। তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে অমিত দেবনাথ নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিস।

ওই তরুণীর নাম নিরাপত্তার স্বার্থে প্রকাশ করা হচ্ছে না। জানা যাচ্ছে ওই তরুণী দোতলার বাড়ির একটি ঘরে একাই থাকতেন। বাড়ির একতলায় থাকতেন আরেক ব্যক্তি। ধৃত যুবক তাঁর এলাকারই বাসিন্দা। নানাভাবে রাস্তায় তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করত ওই যুবক। কিন্তু তিনি তাতে বিশেষ আমল দেননি। হঠাৎ রবিবার ভোরে মত্ত অবস্থায় সে বাড়ির দোতলার ঘরে চলে আসে।

ঘড়ির কাঁটায় তখন ভোর সাড়ে চারটে। দোতলা বাড়ির একতলার বাসিন্দা প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন।  দরজা খোলা থাকায়  ঢুকে  পড়ে ওই যুবক। সিঁড়ি দিয়ে উঠে দোতলায় ওই তরুণীর ঘরের সামনে পৌঁছে যায়। বন্ধ দরজায় লাথি মারতে থাকে। অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তরুণী ১০০ নম্বরে ডায়াল করেন। কন্ট্রোল থেকে বেহালা থানায় বিষয়টি জানানো হলে দশ মিনিটের মধ্যে পুলিস পৌঁছয় সেখানে। পুলিস দেখে তিন তলার ছাদে লুকিয়ে ছিল অমিত। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়। কেন সে ঘরে ঢুকেছিল, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: Fire in Kolkata : জতুগৃহ ট্যাংরা, ৬ ঘণ্টা পরেও দাউ দাউ করে জ্বলছে আগুন, আহত ২ দমকলকর্মী

আরও পড়ুন: Fire in Kolkata: আসলে গুদামেই ছিল এমন রাসায়নিক যা আগ্নেয়াস্ত্র তৈরিতে কাজে লাগে! ট্যাংরার অগ্নিকাণ্ডে বিস্ফোরক তথ্য