Newtown Body Recovered: ভোর হয়ে যাওয়ায় লাইট বন্ধ করতে গিয়েছিলেন, নিউটাউনের অভিজাত আবাসনে যে দৃশ্য দেখলেন নিরাপত্তারক্ষী

Newtown Body Recovered: তাহলে প্রশ্ন উঠছে, তবে কী কারণে এই আবাসনে এসেছিলেন ওই যুবক? কারোর সঙ্গে দেখা করতে এসেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Newtown Body Recovered: ভোর হয়ে যাওয়ায় লাইট বন্ধ করতে গিয়েছিলেন, নিউটাউনের অভিজাত আবাসনে যে দৃশ্য দেখলেন নিরাপত্তারক্ষী
নিউটাউনেে দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 10:27 AM

কলকাতা: সকাল হয়ে যাওয়ায় নিরাপত্তারক্ষী গিয়েছিলেন লাইট বন্ধ করতে। তখনই চোখে পড়ে বিষয়টি। দেহটি ছিল টাওয়ারের নীচে। দেহে একাধিক ক্ষত ছিল নিউটাউনে সরকারি আবাসনের ভিতর থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ওই যুবকের শণাক্তকরণের চেষ্টা করছে। প্রাথমিকভাবে এটিকে খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

মঙ্গলবার সকালে নিউটাউন সরকারি আবাসনের ভিতর থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দেহ দেখতে ভিড় জমান আবাসনের বাসিন্দারা। তাঁদের বক্তব্য, যে যুবকের দেহ উদ্ধার হয়েছে, তিনি আবাসনের বাসিন্দা নন।

তাহলে প্রশ্ন উঠছে, তবে কী কারণে এই আবাসনে এসেছিলেন ওই যুবক? কারোর সঙ্গে দেখা করতে এসেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুরনো কোনও বিবাদের জেরে এই যুবককে খুন করা হয়েছে নাকি এর পিছনে রয়েছে প্রেমঘটিত কোনও কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানাচ্ছে, আপাতত যুবকের শণাক্তকরণের চেষ্টা চলছে। তারপরই এই ঘটনার মোটিভ বোঝা যাবে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে টেকনোসিটি থানার পুলিশ।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে যখন আকাঙ্ক্ষা আবাসনের লাইট বন্ধ করতে যান নিরাপত্তারক্ষী। সেই সময় ক্লাসটার-থ্রি টাওয়ারের নীচে দেহটি পড়ে থাকতে দেখেন। এক আবাসনের আবাসিকের বক্তব্য, এই যুবক আবাসনের কেউ না, বা আবাসনে থাকেনও না। আবাসনের রেজিস্ট্রার বুকে তাঁর ঢোকার সময়ে নথিভুক্ত হয়েছে কিনা, তা দেখা হচ্ছে। নাকি ওই যুবক নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়েই আবাসনে ঢুকেছিলেন? আবাসনের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।