‘আমায় খুন করার আগে আমিই মেরে দিয়েছি’, স্বীকারোক্তি নিমতায় সুমনা খুনে ধৃত ছোট্টুর

দুই রূপান্তরকামীর মধ্যে এলাকা দখল নিয়ে বিবাদের জেরেই ছোট্টু সুমনার খুন করেছে বলে জানায় পুলিশকে।

'আমায় খুন করার আগে আমিই মেরে দিয়েছি', স্বীকারোক্তি নিমতায় সুমনা খুনে ধৃত ছোট্টুর
ধৃত ছোট্টু (বাঁ-দিকে), শুটআউটে মৃত সুমনা (ডানদিকে)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 3:51 PM

কলকাতা: নিমতায় রবিবার ভরসন্ধ্যায় হওয়া খুনের কিনারা অল্প সময়ের মধ্যেই করল পুলিশ। তৃতীয় লিঙ্গের সুমনা ধর খুনের মামলায় মঙ্গলবার মহম্মদ আব্বাস ওরফে ছোট্টু নামক আরেক বৃহন্নলাকে পুলিশ গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, ছোট্টু অপরাধের কথা ইতিমধ্যেই কবুল করেছে। দুই রূপান্তরকামীর মধ্যে এলাকা দখল নিয়ে বিবাদের জেরেই ছোট্টু সুমনার খুন করেছে বলে জানায় পুলিশকে।

ঘটনার তদন্তে নেমে সোমবারই লাডলা নামক আরেক রূপান্তরকামিকে গ্রেফতার করেছিল নিমতা থানার পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করেই খোঁজ মেলে ছোট্টুর। এরপর মূল অভিযুক্তকেও গ্রেফতার করা হয়। যে বন্দুক দিয়ে গুলি করা হয়েছিল তাও বাজেয়াপ্ত করে পুলিশ। তদন্তে উঠে এসেছে, রীতিমতো পরিকল্পনা করেই সুমনাকে খুন করে মহম্মদ আব্বাস। পুলিশি জেরায় সে জানিয়েছে, একটি অটোতে করে দীর্ঘ কিছুক্ষণ অনুসরণ করে এসে এরপর পিছন থেকে গুলি মারে সুমনাকে। ধৃত ছোট্টু পুলিশকে জানিয়েছে, পিঠে পরপর তিনটি গুলি মেরে সে সুমনাকে খুন করে।

পুলিশ সূত্রে খবর, খুনের সময় লাডলাকে সঙ্গে করেই এসেছিল ছোট্টু। ৩ হাজার টাকার বিনিময়ে একটি অটো ভাড়া করে সে খুন করতে আসে। এরপর পিছন থেকে পিঠে গুলি করে চম্পট দেয়। খুনের কারণের কথা উল্লেখ করে ধৃত জেরায় জানিয়েছে, “সুমনা আমার পাড়ায় অনেকদিন ধরে কাজ করছিল। আমায় ঢুকতে দিচ্ছিল না। আমাকে খেতে দিচ্ছে না। আমি কী করব? ও আমায় বলেছিল, তোকে খুন করব। ও আমায় করত তার থেকে ভাল আমিই করে দিয়েছি।” আরও পড়ুন: ‘কাগজ ছিঁড়ে ফেলেও কোনও অনুতাপ নেই’, নাম না করে শান্তনু, ডেরেককে নিশানা মোদীর