Sandip Ghosh: যাঁর বিরুদ্ধে গুচ্ছ-গুচ্ছ অভিযোগ, সেই সন্দীপ এবার দৌড়লেন হাইকোর্টে

Sandip Ghosh: এর আগে সন্দীপ ঘোষের বক্তব্য ছিল তাঁকে মিডিয়া ট্রায়ালের সম্মুখীন হতে হচ্ছে। এবার তাঁর দাবি, বর্তমানে তাঁর পরিবারকেও টার্গেট করা হচ্ছে। এই নিয়ে তিনি আগেই টিভি ৯ বাংলাকে বলেছিলেন, কোনও ভাবেই যেন আগে তাঁকে অভিযুক্ত দাগিয়ে দেওয়া না হয়।

Sandip Ghosh: যাঁর বিরুদ্ধে গুচ্ছ-গুচ্ছ অভিযোগ, সেই সন্দীপ এবার দৌড়লেন হাইকোর্টে
সন্দীপ ঘোষ, প্রাক্তন অধ্যক্ষImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 12:25 PM

কলকাতা: এবার হাইকোর্টের দ্বারস্থ আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষও। তাঁর অভিযোগ, বাড়িতে স্ত্রী, বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি রয়েছেন। বর্তমান আবহে তাঁরা নিরাপত্তার অভাব বোধ করছেন। দুপুর দু’টো নাগাদ মামলার শুনানি বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের এজলাসে।

এর আগে সন্দীপ ঘোষের বক্তব্য ছিল তাঁকে মিডিয়া ট্রায়ালের সম্মুখীন হতে হচ্ছে। এবার তাঁর দাবি, বর্তমানে তাঁর পরিবারকেও টার্গেট করা হচ্ছে। এই নিয়ে তিনি আগেই টিভি ৯ বাংলাকে বলেছিলেন, কোনও ভাবেই যেন আগে তাঁকে অভিযুক্ত দাগিয়ে দেওয়া না হয়।

এরপর বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। প্রাক্তন অধ্যক্ষের বক্তব্য, তাঁর সঙ্গে স্ত্রী-বৃদ্ধ শ্বশুর ও শাশুড়ি থাকেন। এখন তাঁদের টার্গেট করা হচ্ছে। সেই কারণে পরিবারের নিরাপত্তা চেয়ে হাইকোর্টে মামলা করেছেন তিনি। প্রসঙ্গত, এ দিকে আজও সন্দীপকে তলব করেছে লালবাজার। এর আগে সিবিআই-ও জিজ্ঞাসাবাদ করেছিল তাঁকে। গত শুক্রবার থেকে আজ বুধবার পর্যন্ত টানা ছ’দিন সিজিও কমপ্লেক্সে সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছে। কিন্তু কোনওবারই তাঁর বয়ানে কেন্দ্রীয় এজেন্সি সন্তুষ্ট হয়নি বলে খবর সূত্রের। আর সেই কারণে প্রতিদিনই অন্তত বারো থেকে তেরো ঘণ্টা করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও পর্যন্ত মোট ষাট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে।