Sandip Ghosh: ‘কোনও প্রমাণ লোপাট হয়নি’, CBI-এর কাছে দাবি সন্দীপের

Sandip Ghosh: প্রসঙ্গত, গত শুক্রবার থেকে আজ বুধবার পর্যন্ত টানা ছ’দিন সিজিও কমপ্লেক্সে সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছে। কিন্তু কোনওবারই তাঁর বয়ানে কেন্দ্রীয় এজেন্সি সন্তুষ্ট হয়নি বলে খবর সূত্রের। আর সেই কারণে প্রতিদিনই অন্তত বারো থেকে তেরো ঘণ্টা করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Sandip Ghosh: 'কোনও প্রমাণ লোপাট হয়নি', CBI-এর কাছে দাবি সন্দীপের
সন্দীপ ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 5:20 PM

কলকাতা: আরজি কর কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই দফতরে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। সেই শুক্রবার থেকে যাতায়াত শুরু হয়েছে তাঁর। বুধবারও সকালে কেন্দ্রীয় এজেন্সির দফতরে হাজিরা দিয়েছেন তিনি। সূত্রের খবর, সন্দীপের বয়ানে একাধিক অসঙ্গতি মিলেছে। তবে তিনি কোনও অপরাধের সঙ্গে যুক্ত নন জানিয়েছেন গোয়েন্দাদের।

প্রসঙ্গত, গত শুক্রবার থেকে আজ বুধবার পর্যন্ত টানা ছ’দিন সিজিও কমপ্লেক্সে সিবিআই তাঁকে ডেকে পাঠিয়েছে। কিন্তু কোনওবারই তাঁর বয়ানে কেন্দ্রীয় এজেন্সি সন্তুষ্ট হয়নি বলে খবর সূত্রের। আর সেই কারণে প্রতিদিনই অন্তত বারো থেকে তেরো ঘণ্টা করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও পর্যন্ত মোট ষাট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে।

সিবিআই সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় সন্দীপ ঘোষ দাবি করেছেন, “কোনও অন্যায় করিনি। অনিয়ম করিনি। খারাপ খবর পাওয়ার পর নিয়ম মেনে যা যা করার সব করেছি। কোনও প্রমাণ লোপাট হয়নি।” এখানেই শেষ নয়, তিলোত্তমার বাড়িতে হাসপাতালে তরফে করা দু’টি ফোন কল নিয়েও নিজের দায় এড়িয়েছেন সন্দীপ, খবর সিবিআই সূত্রে। তিনি কাউকে ফোন করতে বলেননি বলেও জানিয়েছেন।

এই খবরটিও পড়ুন