Trinamool Congress: ‘৪ তারিখ আমরাই সবুজ আবির খেলব’, ভোট শেষ হতেই গর্জে উঠল তৃণমূল

Trinamool Congress: এদিনের সাংবাদিক বৈঠকে বারবার ফিরে ফিরে আসে সন্দেশখালির প্রসঙ্গও। রীতিমতো আক্রমণের মেজাজে ব্রাত্য বলেন, “সন্দেশখালির মিথ্যা চক্রান্ত প্রমাণিত হয়ে গেছে।” একই কথা শশীরও। তিনি বলেন, “পাত্র ফুটো হয়ে গিয়েছে এবার শুধু জল ঢালার জায়গা। পুরোটাই মিথ্যে ঘটনা মানুষ বুঝতে পেরেছে।”

Trinamool Congress: ‘৪ তারিখ আমরাই সবুজ আবির খেলব’, ভোট শেষ হতেই গর্জে উঠল তৃণমূল
সাংবাদিক বৈঠকে ব্রাত্য, শশী Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2024 | 7:02 PM

কলকাতা: ভোট শেষ! অপেক্ষা শুরু ফলের। এদিকে ইতিমধ্যেই রাজ্যবাসীর নজরে এক্সিট পোলে। এরইমধ্যে সাংবাদিক বৈঠক করে ফেলল তৃণমূল। ফের আরও একবার বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন ব্রাত্য বসু, শশী পাঁজারা। শুরুতেই ব্রাত্য বললেন, “স্বাধীনতার পরে প্রথম এত বড় নির্বাচন হল। কোনও বিশেষ রাজনৈতিক দল যাতে সুবিধা পায় সে কারণে এসব করা হল। এরপরেও আমরা মনে করি পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস ভাল ফলাফল করবে। এই সপ্তম দফায় বিজেপির কফিনে শেষ পেরেক পোঁতা হয়েছে।”

একই সুর শশী পাঁজার গলাতেও। তিনি বলেন, “নির্বাচনী যুদ্ধে বাংলাকে টার্গেট করা হয়েছিল।” এমনকী কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা বিগত কয়েক দফায় লাগাতার যে নানা অভিযোগ উঠেছিল এদিন তা নিয়েও সুর চড়ান শশী। বলেন, “অদ্ভুতভাবে বিরোধী প্রার্থীরাই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন। নির্বাচন কমিশনের ওপর ক্ষোভ প্রকাশ করছেন। এনারাই বলেছিলেন কেন্দ্রীয় বাহিনী নির্বাচন কমিশন থাকার ফলে ভোট সুষ্ঠভাবে হবে।”

অন্যদিকে এদিনের সাংবাদিক বৈঠকে বারবার ফিরে ফিরে আসে সন্দেশখালির প্রসঙ্গও। রীতিমতো আক্রমণের মেজাজে ব্রাত্য বলেন, “সন্দেশখালির মিথ্যা চক্রান্ত প্রমাণিত হয়ে গেছে।” একই কথা শশীরও। তিনি বলেন, “পাত্র ফুটো হয়ে গিয়েছে এবার শুধু জল ঢালার জায়গা। পুরোটাই মিথ্যে ঘটনা মানুষ বুঝতে পেরেছে।” ব্রাত্যর দাবি, “গতবছর আমাদের প্রতিনিধিদের দিল্লি থেকে বের করে দেওয়ার ঘটনা থেকে বিজেপির পতন শুরু হয়েছিল। দিল্লিতে বসে থাকা জমিদারের দলের বিদায় ঘোষণা করা হল। আগামী ৪ জুন আমরা সবুজ আবির খেলব।”