স্কুটি নিয়ে সন্দেহজনক ভাবে ঘটনাস্থলের সামনে ঘোরাফেরা, বিরাটিতে তৃণমূল কর্মী খুনে আটক ২

Birati TMC Murder: স্থানীয় বাসিন্দাদের সন্দেহ, তৃণমূল কর্মী শুভ্রজিত্ দত্তের খুনে তারা জড়িত। অনুমানের ভিত্তিতে ওই দুই যুবককে আটকে রাখেন স্থানীয়রা।

  • Publish Date - 11:00 am, Thu, 22 July 21 Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী
স্কুটি নিয়ে সন্দেহজনক ভাবে ঘটনাস্থলের সামনে ঘোরাফেরা, বিরাটিতে তৃণমূল কর্মী খুনে আটক ২
নিজস্ব চিত্র

বিরাটি: বিরাটিতে (Birati TMC Murder) একুশের রাতেই তৃণমূল কর্মী খুনের ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। বুধবারের ঘটনার পর এলাকা থমথমে ছিল। বৃহস্পতিবার সকালে এলাকারই দুই পরিচিত যুবক স্কুটি নিয়ে যাচ্ছিলেন। কিন্তু স্থানীয় বাসিন্দাদের সন্দেহ, তৃণমূল কর্মী শুভ্রজিত্ দত্তের খুনে তারা জড়িত। অনুমানের ভিত্তিতে ওই দুই যুবককে আটকে রাখেন স্থানীয়রা। পরে তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তাঁদেরকে আটক করেছে। আদৌ তাঁরা এই ঘটনার সঙ্গে জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

একুশে জুলাই রাতে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় বিরাটির তৃণমূল কর্মী শুভ্রজিত্ দত্তের। রাতের ঘটনার রেশ এখনও কাটিয়ে উঠতে পারে নি বিরাটি বণিক মোড়। খুনের নেপথ্যে উঠে আসছে বাবুলাল নামে স্থানীয় এক ইমারতি দ্রব্যের ব্যবসায়ীর নাম। তাঁর সঙ্গে একুশের দুপুরে বচসায় জড়িয়ে পড়েছিলেন শুভ্রজিত্। হাতাহাতিতে মাথা ফাটে বাবুলালের, রাতে খুন হন শুভ্রজিত্। আপাতত খুনের মোটিভ হিসাবে বাবুলাল-তত্ত্বকেই খাঁড়া করে তদন্তে এগোচ্ছে পুলিশ।

২০২১ সালের বিধানসভা ভোটের ঠিক আগে এলাকাছাড়া বাবুলাল আবার ফিরে আসেন। ভোটে এলাকায় বিজেপির ‘বাহুবলী’ নেতা হিসাবে মাথাচাড়া দিয়ে ওঠেন বলিষ্ঠ চেহারার বাবুলাল। তাঁর কাছ থেকে টাকা পেতেন শুভ্রজিত। সেই টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে বুধবার দুপুরে তাঁদের মধ্যে বচসা হয়। হাতাহাতিতে মাথা ফেটে যায় বাবুলালের। তিনিও বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন। আর সেই রাতেই খুন হন শুভ্রজিত্।

স্থানীয়রা অভিযোগ করছেন, বাবুলাই এই ঘটনার সঙ্গে জড়িত। আটক দুই যুবকের সঙ্গে বাবুলালের ঘনিষ্ঠতা কেমন, এই দুই যুবক কী করেন, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। আরও পড়ুন: বাবুলালকে ভাইফোঁটাও দিতেন শুভ্রজিতের বোন, ১৫ বছরের বন্ধুত্বে ছেদ স্রেফ একটা কারণেই! বিরাটি খুনে নয়া তত্ত্ব

Click on your DTH Provider to Add TV9 Bangla