White Saree: ডিপনেক সাদা ব্লাউজে ইন্সটাগ্রামে উঁকিঝুঁকি দুই নায়িকার! হটনেসে টেক্কা দিলেন কে?

Ethnic Fashion: এখনকার যে কোনও মেয়েরই সাদা রঙের প্রতি অন্যরকম আকর্ষণ থাকে। কারণ মেয়েরা বুঝে গিয়েছেন মনের মতো করে শাড়িতে যদি ফ্যাশান করতে হয় তাহলে সাদার চাইতে ভাল আর কোনও রং হয় না

White Saree: ডিপনেক সাদা ব্লাউজে ইন্সটাগ্রামে উঁকিঝুঁকি দুই নায়িকার! হটনেসে টেক্কা দিলেন কে?
সাদা শাড়িতেই ফ্যাশান
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 08, 2022 | 6:37 PM

একটা সময় কমবয়সী মেয়েরা সাদা পোশাক বেশি পরলে, বাড়ির মা-জেঠিরা প্রশ্ন করতেন কেন সাদা পরেছিস? কোনও বিবাহিত মেয়ে যদি সম্পূর্ণ সাদা পোশাক বা শাড়ি পরতেন তাহলেও তাঁকে শুনতে হত বাঁকা মন্তব্য। কয়েক বছর আগেও সাদা পরা মেয়েদের কটাক্ষ করতেন বাড়ির বয়স্ক সদস্যরা। কোনও মেয়ের পছন্দের রং সাদা হলেই ধরে নেওয়া হত সে ‘আঁতেল’। বিবাহিতরা সাদা শাড়ি পরলে তা ছিল চরম অন্যায়ের। কারণ আমাদের দেশ এতদিন সাদা শাড়িকে বৈধব্যের প্রতীক হিসেবেই দেখে এসেছে। বেশ কয়েক বছর হল সেই ট্রেন্ড ভাঙতে শুরু করেছে। যবে থেকে হ্যান্ডলুম শাড়ি, সফট জামদানির ফ্যাশানে কদর বেড়েছে তবে থেকেই ফের সাদা শাড়ি ট্রেন্ডিং-এ। তবে ফ্যাশানে মার্জিত এবং রুচিশীল ভাবে সাদা শাড়িকে তুলে ধরার নেপথ্যে অনেকখানি অবদান রয়েছে ‘গানের ওপারে’র ‘পুপে’র। পুপের সাদা শাড়ির সঙ্গে কলমকারি কিংবা আজরক প্রিন্টের ব্লাউজ মন কেড়েছিল মেয়েদের। সেই সঙ্গে কাঠের চুড়ি, ডেকরার গয়না আর খোলা চুলে স্টাইলিংও মনে ধরেছিল মানুষের।

এরপর থেকেই ট্রেন্ডিং-এ সাদা শাড়ি। বিজ্ঞাপন আর হোর্ডিং শ্যুটেও এই সাদা শাড়ির রমরমা। সাদা শাড়ি পরেই যে কোনও অনুষ্ঠানে হাজির হতে থাকেন মেয়েরা। তা সে কলেজের ফেস্ট হোক বা বিয়েবাড়ি। সাদা শাড়ি, সাদা ব্লাউজ, খোলা চুল, চোখে কাজল আর সিলভারের গয়নায় সাজই ছিল আলাদা। সাদার সঙ্গে কারোর আবার পছন্দ ট্র্যাডিশন্যাল সোনার গয়না। তবে এসব কিছুকে ছাপিয়ে গিয়েছে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি- তে আলিয়া ভাটের সাজ। সাদা শাড়ি, সাদা ব্লাউজ, চোখে মোটা কাজল আর কপালে টিপ- আলিয়ার এই সাজে মুগ্ধ ৮-৮০। জনপ্রিয় একটি শাড়ির ব্র্যান্ড গাঙ্গুবাই কালেকশন নামে বিশেষ কিছু শাড়িও ডিজাইন করে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও প্রচুর মানুষ আলিয়ার মত সেজে নিজের ছবি শেয়ার করেন। বিখ্যাত এক নামজাদা গয়নার বিপণির বিজ্ঞাপনেও দেখা গিয়েছে গাঙ্গুবাঈ-এর এই  সাজ।

এই খবরটিও পড়ুন

এখনকার যে কোনও মেয়েরই সাদা রঙের প্রতি অন্যরকম আকর্ষণ থাকে। কারণ মেয়েরা বুঝে গিয়েছেন মনের মতো করে শাড়িতে যদি ফ্যাশান করতে হয় তাহলে সাদার চাইতে ভাল আর কোনও রং হয় না। সম্প্রতি দুই টলি নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সোহগিনী সরকারকে দেখা গেল সাদা শাড়িতে। একই সপ্তাহেই দুজনেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিন্ন দুই ছবি। স্বস্তিকার পরনে ডিপনেক স্লিভলেস ব্লাউজের সঙ্গে সাদা সুতির শাড়ি। শাড়িতে কোথাও কোনও কাজ নেই, আছে শুধু সূক্ষ্ম বর্ডার। সোহিনীর পরনে সাদা ঢাকাই জামদানি। স্বস্তিকা তাঁর এই শাড়ির সঙ্গে বিশেষ কোনও মেকআপ করেননি। শুধুই কপালে ছোট্ট সবুজ টিপ আর গলায় গোল্ডেন স্টোন সেটিং চোকার। সোহিনীর কপালে কালো টিপ, গলায়-কানে খুব সাধারণ গোল্ডেন চেন আর ঝুমকো। সঙ্গে আলগা হাতখোঁপা। তাতে দুটো সাদা গোলাপ লাগানো। মেকআপ আহামরি কিছু নয়, একেবারেই হালকা। এতেই মাত করে দিয়েছেন দুই নায়িকা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla