গ্রীষ্মে উজ্জ্বল সেই হলুদ রঙ-ই! বলি তারকাদের প্রথম পছন্দও বটে

প্রিয়াংকা চোপড়া, সোনম কাপুর, আলিয়া ভাট, বলিউডের প্রথম সারির নায়িকারা এই হলুদ রঙের বিভিন্ন আউটলুকে নিজেদের আরও মোহময়ী করে তুলেছে।

গ্রীষ্মে উজ্জ্বল সেই হলুদ রঙ-ই! বলি তারকাদের প্রথম পছন্দও বটে
গিগি হাডিড ও অনন্যা পান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 5:28 PM

গ্রীষ্মকাল, সূর্যমুখী ও উজ্জ্বল আনন্দময় দিন, এই তিনটে একসঙ্গে ভাবলে কি কথা মাথায় আসে! সবার প্রথমেই চোখের সামনে ভাসে হলুদ রঙ। প্রিয়াংকা চোপড়া, সোনম কাপুর, আলিয়া ভাট, বলিউডের প্রথম সারির নায়িকারা এই হলুদ রঙের বিভিন্ন আউটলুকে নিজেদের আরও মোহময়ী করে তুলেছে। হলুদেরও আবার নানা সেডস রয়ছে, গোল্ডেন ইয়েলো থেকে প্যাস্টেল ইয়েলো, স্টাইল ও ফ্যাশনের জন্য নায়িকা থেকে সাধারণ, সকলের ওয়্যারডোর্বের মধ্যেই রয়েছে হলুদ রঙের পোশাক। সে শাড়ি হোক বা ড্রেস, টপ কিংবা গাউন, কিংবা অফিস পার্টির জন্য ব্লেজার- সবেতেই হলুদের উজ্জ্বলতা যেন গ্রীষ্মকাল আরও সুন্দর হয়ে ওঠে।

বলিউড ডিভারা হলুদ শেডের উপর পছন্দের পোশাক কেমন বেছে নিয়েছেন, তা একঝলকে দেখে নিন…

প্রিয়াঙ্কা চোপড়া

প্যাস্টেল ইয়েলো ফুল-স্লিভড ব্রেজার আর কালো হাইলাইটস , সঙ্গে হলুদ স্কার্টসে রক স্টাইলকেই বেছে নিয়েছেন প্রিয়াংকা চোপড়া জোনাস। দেখতে ফরম্যাল হলেও মোডিশ ও স্টাইলিশ এই আউটফিট ক্লাসিক অফিস পার্চি বা ওয়ার্ক ইভেন্টের জন্য পারফেক্ট।

আরও পড়ুন: ফ্যাশান দুনিয়ায় ফের লাইমলাইটে মাধুরী! কালো লেহেঙ্গার লুকে মুগ্ধ ভক্তকূল

সোনম কাপুর

গোল্ডেন ইয়েলো, কিমোনো স্টাইলেও স্বাচ্ছন্দ্য সোনম কাপুর। হাই-নেক স্টাডেড, গ্লোডেন গ্লাস কানের দুল, কোমড়ে ব্ল্যাক বেল্ট আর কাজল কালো চোখের চাহনিতে আরও বেশি সৌন্দর্য বাড়িয়ে তুলেছে।

পরিনীতা চোপড়া

ভিভিড-বো র্যাপড ড্রেসে পরিনীতা আর মার্জিত ও সুন্দরী হয়ে উঠেছেন।এই হলুদ ড্রেসটি সিম্পলিসিটির প্রতিফলন ঘটেছে, পাশাপাশি রয়েছে সুন্দর টুইস্টও।

জাহ্ণবী কাপুর

উজ্জ্বল স্টোন ও মিরর এমব্রয়ডারির প্যাস্টেল লেহেঙ্গা, সঙ্গে এথনিক গোল্ডেন জুয়েলারির বেশে জাহ্ণবীর লুককে স্নিগ্ধ ও এলিগেন্ট লাগছে। আজ জানে কি জিদ না কারো , এই ক্যাপশনেই ছবিগুলি পোস্ট করেছেন শ্রীদেবী-কন্যা।