ফ্যাশান দুনিয়ায় ফের লাইমলাইটে মাধুরী! কালো লেহেঙ্গার লুকে মুগ্ধ ভক্তকূল

চোলির সামনের অংশ বেশ দীর্ঘ, অন্যদিকে পিছনের অংশের নজরকাড়া ডিজাইনেও পারফেক্ট ফিট  মাধুরী দীক্ষিত। হাতের কাছে সুক্ষ্ম ও জটিল ফুলের কারুকাজের পাশাপাশি লেহেঙ্গার স্কার্টটিতে রয়েছে চেভরনের কাজ।

ফ্যাশান দুনিয়ায় ফের লাইমলাইটে মাধুরী! কালো লেহেঙ্গার লুকে মুগ্ধ ভক্তকূল
মাধুরী দীক্ষিত নেনে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 4:31 PM

ভারতীয় সিনেমাজগতে তাঁর মতো সুন্দরী, গ্রেট পারফর্মার ও দুর্দান্ত অভিনেত্রী খুঁজে পাওয়া দুষ্কর। সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে তাঁকে দেখা যাচ্ছে। অভিনয়ের কেরিয়ারে মাঝে লম্বা ব্রেক নিলেও, ফের অভিনয় জগতে ফিরে এসেছেন একেবারে নায়িকার মতোই। কথা বলছি মাধুরী দীক্ষিত নেনে-কে নিয়ে। মাধুরীপূর্ণ ঝিলিকের হাসিতে মুগ্ধ উত্তর থেকে দক্ষিণ। ৫৪ বছর বয়সি এই অভিনেত্রী এখনও বলিউডের নতুন প্রজন্মকে ফ্যাশানের দিক থেকে ৬ গোল দিতে পারেন অনায়াসেই। যত এগোচ্ছে, ততই যেন তিনি পুরনো ওয়াইনের মতো অনুপ্রেরণা জুগিয়ে চলেছেন। সম্প্রতি কালো লেহেঙ্গায় মিসেস নেনে ফের সোশ্যাল মিডিয়ার লাইমলাইটের নীচে চলে এসেছেন।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

কালো লেহেঙ্গায় মাধুরীকে যে অনন্য লাগছে তা বলাই বাহুল্য। গ্রীষ্মের ফ্যাশানে পারফেক্ট রঙের খেলায় পোশাক যেন মাধুরীর জন্যই ফিট। ফ্যাশান দুনিয়ায় রাণীর বেশে ফটোশ্যুটের ছবি ইন্সটাগ্রামে পোস্ট হতেই তা নজর কেড়েছেন ভক্তকূলের কাছে। কিউবিকের রঁ-এর কালেকশন থেকে সংগ্রহ করা হয়েছে এই কালো উজ্জ্বল লেহেঙ্গাটি। চোলির সামনের অংশ বেশ দীর্ঘ, অন্যদিকে পিছনের অংশের নজরকাড়া ডিজাইনেও পারফেক্ট ফিট  মাধুরী দীক্ষিত। হাতের কাছে সুক্ষ্ম ও জটিল ফুলের কারুকাজের পাশাপাশি লেহেঙ্গার স্কার্টটিতে রয়েছে চেভরনের কাজ।

আরও পড়ুন: অনলাইনেই কিনতে পারেন বিয়ের লেহেঙ্গা-চোলি! কেনার আগে যে যে জিনিস মাথায় রাখবেন, জেনে নিন

টাসেল হেয়ার অ্যাকসেসারিজে হেয়ার স্টাইলে গোটা লুকটাই যেন আরও বেশি মোহময়ী হয়ে উঠেছে। প্রসঙ্গত, কালো লেহেঙ্গা ফ্যাশান দুনিয়ায় একটি এভারগ্রিন আউটফিট। ক্লাসিক কিন্তু অসাধারণ স্টাইল স্টেটমেন্টও বটে।