Srabanti Chatterjee: ‘কাবেরী’র কালো জাদু, শাড়ি-বেল্টে কেমন লাগছে প্রিয় নায়িকাকে?

Fashion Tips: সম্প্রতি শ্রাবন্তীর নতুন সিনেমা মুক্তি পেয়েছে। সাতের দশকের গল্প নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’...

Srabanti Chatterjee: 'কাবেরী'র কালো জাদু, শাড়ি-বেল্টে কেমন লাগছে প্রিয় নায়িকাকে?
শ্রাবন্তীর জাদু
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 12:34 PM

আর সব নায়িকাদের মত তাঁকে একেবারেই রোগা ছিমছিমে বলা যায় না। শরীরে কোথাও অতিরিক্ত মেদ নেই তেমনটাও নয়। তবে আর পাঁচটা বাঙালি মেয়ের মতই তিনি সাধারণ এবং সুন্দরী। ঠিক যেমনটা হয়ে থাকেন বাঙালি মেয়েরা। অল্প মেদ, কার্ভি চেহারা, গোল মুখশ্রী তবেই না খোলতাই হয় বাঙালি মেয়েদের সৌন্দর্য। তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বন্ধুরা তাঁকে আদর করে ডাকেন গিন্টু। অধিকাংশ সময় ইন্ডিয়ান পোশাকেই দেখা যায় তাঁকে। শাড়ি থেকে সালোয়ার সবেতেই স্বচ্ছন্দ্য তিনি। ইদানিং বেশি করে শরীরচর্চা করছেন শ্রাবন্তী। অধিকাংশ সময় তাঁকে দেখা যায় জিমেই। আর জিম থেকে একাধিক ভিডিয়ো, রিলস শেয়ার করতে দেখা যায় তাঁকে। তবে শরীরচর্চা করার ফলও পেয়েছেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তীর নতুন সিনেমা মুক্তি পেয়েছে। সাতের দশকের গল্প নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’। মুখ্য ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুক্রবার মুক্তি পেয়েছে সেই ছবি। আর এই ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন নায়িকা কাবেরী অর্থাৎ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেদিনের সন্ধ্যার মুখ্য আকর্ষণ ছিলেন তিনিই। মনোক্রোমেই নিজেকে সাজিয়েছিলেন নায়িকা। কালো রং তাঁর খুব প্রিয়। আর তাই এই রঙের শাড়ি আর ব্লাউজই তিনি পরেছিলেন। সিল্কের কালো স্লিভলেস ব্লাউজ আর কালো সিল্কের শাড়ি তিনি পরেছিলেন। প্লিট করে শাড়ি পরেছেন। কোমরে বেল্ট দিয়ে টিম আপ করেছেন। চুল খোলা, অতিরিক্ত কোনও মেকআপ নেই। চোখে হালকা কাজল, ঠোঁটে লিপস্টিক। গলায়  স্টোনের নেকলেস আর ক্যানে ম্যাচিং ছোট্ট দুল। এই লুকে খুবই স্মার্ট লাগছে তাঁকে। কালো পোশাকে দেখা গেলেও এমন সাধারণ লুকে সচরাচর দেখা যায় না তাঁকে।  চুলে মিডল পার্ট করায় আরও বেশি স্মার্ট লাগছে তাঁকে।

শ্রাবন্তীর কার্ভ লাইনও খু সুন্দর। আর তাই সেই কার্ভলাইন ফ্লন্ট করতে ভোলেননি নায়িকা। যে কারণে তিনি শাড়িটি প্লিট করে পরেছিলেন। হাতে, কোমরেও অতিরিক্ত মেদ নেই তাঁর এখন। কালো রঙে গ্লো যেন তাঁর ফেটে পড়ছে। সব মিলিয়ে নজর ফেরানো যাচ্ছে না শ্রাবন্তীর থেকে। সত্যিই বয়স যেন তাঁর দিন দিন কমছে।