Cannes 2022: শুভ্র শাড়িতে যেন রাজহংসী! কান উত্‍সবের শেষে দীপিকা যেন ভারতের সাদা মেঘ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: May 29, 2022 | 9:46 PM

Deepika Padukone: এবারের কানস ফিল্ম ফেস্টিভ্যালে আটজন জুরি সদস্যের মধ্যে একজন ছিলেন দীপিকা! প্রথমদিকেই জুরি মিটিং-এ দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল ছবি বিচার করার বিষয়টি কি দীপিকার কাছে বোঝা হয়ে দাঁড়াচ্ছে?

Cannes 2022: শুভ্র শাড়িতে যেন রাজহংসী! কান উত্‍সবের শেষে দীপিকা যেন ভারতের সাদা মেঘ
কান ফিল্ম ফেস্টিভ্যালে আটজন জুরি সদস্যের মধ্যে একজন ছিলেন দীপিকা!

১৭ মে শুরু হয়েছিল কান ফিল্ম ফেস্টিভ্যাল (Cannes 2022)! টানা ১১ দিনের উৎসব ঝলমলিয়ে ওঠে ঐশ্বর্য রাই, সোনম কাপুর, হেলি শাহ, হিনা খানের, দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মতো অবিশ্বাস্য সুন্দরীর উপস্থিতিতে! এহেন কান ফিল্ম ফেস্টিভ্যালের পর্দা এবারের মতো গুটোতে চলেছে! তবে এই বছরের সেরা ফ্যাশনের (Best Fashion) মুহূর্তগুলিকে ভোলা যাবে না কোনওমতেই। ভারত থেকে একাধিক অভিনেত্রী হাজির থাকলেও এবারে বোধকরি সবচাইতে বেশি নজর কেড়েছিলেন দীপিকাই! যৌবনের দীপ্তিতে, লম্বা মরালী গ্রীবার জাদুতে, ছিলার মতো টানটান মেদহীন গড়নে দীপিকা যে পোশাক পরেই হাজির হয়েছিলেন, ক্যামেরার ফ্ল্যাশ তাকেই আকর্ষণ করছিল!

উৎসব শুরুর প্রথম থেকেই দীপিকার উজ্জ্বল উপস্থিতিকে ঘিরে তাঁর অনুরাগীরা ছিল দারুণ উত্তেজিত! রেড কার্পেটে তিনি যেদিকেই হাঁটছিলেন সেদিকেই নজর যাচ্ছিল দর্শকের। লুই ভিঁতোর রেড গাউনই হোক কিংবা সব্যসাচী মুখোপাধ্যায়ের ব্ল্যাক-গোল্ডেন শাড়ি— সব পোশাকেই ঝলসে ওঠেন তিনি। এমনকী উৎসবের নবম দিনেও তাঁর পোশাক এবং আত্মবিশ্বাসী চলাফেরায় বজায় ছিল রাজসিকতা। সেদিন তিনি পরেছিলেন বডিকোন গাউনের সঙ্গে বৃহদাকার কেপ। চুলে ছিলে জেলের ছোঁয়া। চুল ছিল উদ্ধতভাবে কপালের ওপর টেনে নিয়ে ফেলে রাখা। উত্তাপ বাড়িয়েছিল ব্রোঞ্জ আইশ্যাডো! দুষ্টু ফ্যানেরা অবশ্য সোশাল মিডিয়ায় দীপিকাকে প্রশ্ন করেন, তাঁর এই ফ্যাশন কি আলাউদ্দীন খিলজিকে নকল করে? বিরূপ মন্তব্যে অবশ্য দীপিকার রূপের জৌলুস ক্ষুণ্ণ হয়নি এতটুকু!

এবারের কানস ফিল্ম ফেস্টিভ্যালে আটজন জুরি সদস্যের মধ্যে একজন ছিলেন দীপিকা! প্রথমদিকেই জুরি মিটিং-এ দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল ছবি বিচার করার বিষয়টি কি দীপিকার কাছে বোঝা হয়ে দাঁড়াচ্ছে? সেই সময় দীপিকা উত্তর দেন, ‘আমার মনে হয়, আমরা সকলেই জানি বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ।… আমরা দর্শক হিসেবেই নিজেদের মনে করব কিংবা সেই কমবয়সি শিশুটির মতো হয়ে যাব যে ভালো ছবি দেখতে দেখতে বড় হয়েছে ও অনুপ্রেরণা পেয়েছে।’ উৎসবের ক্লোজিং সেরেমনি বা সমাপনী অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন দীপিকা। বিদায়বেলাতেও দীপিকা এলেন স্নিগ্ধ শরতের বিকেলের মতো। অন্তিম দিনে উৎসবে দীপিকা প্রবেশ করেন সন্দীপ খোসলার রাফলড সাদা শাড়ি পরে। যেন ভারত থেকে ভেসে যাওয়া একখণ্ড সাদা মেঘ ঢুকল কান চলচ্চিত্র উৎসবে! সকলের দৃষ্টি নিবন্ধ হয়েছিল কাঁধ ঢেকে রাখা মুক্তোর হার আর মাদকতা ভরা চোখে!

এই খবরটিও পড়ুন

উৎসবে তাঁর নাম ঘোষণা করার সঙ্গে সঙ্গে অভিনেত্রী দুই হাত জুড়ে সামান্য অবনত হয়ে নমস্কার করেন উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশে! তাঁর শুভ্র শাড়ি, মুক্তোর হার, অমায়িক হাসি আর গভীর সম্মোহক চোখে বিভোর হয়েছিল কানস ফিল্ম ফেস্টিভ্যালের উপস্থিত সদস্যরা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla