Cannes 2022: সব্যসাচীর শাড়ি-গয়নায় ঝলমলে দীপিকা! কানে অভিনব লুকে প্রশংসায় নেটদুনিয়া

Cannes 2022: ৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের আরও একটি সাহসী পদক্ষেপ নিলেন দীপিকা। যেখানে গাউন বা ডিজাইনড পশ্চিমী পোশাকের দিকে না গিয়ে সটান পরে নিলেন অপূর্ব সুন্দর শাড়ি।

Cannes 2022: সব্যসাচীর শাড়ি-গয়নায় ঝলমলে দীপিকা! কানে অভিনব লুকে প্রশংসায় নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 6:14 PM

২০২২সালটা বেশ ভালই কাটছে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। কেরিয়ারের সাফল্যের শিখরে তো বটেই, সঙ্গে ঝুলিতে ভরেছেন আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় নয়া পরিচিতি। এছাড়া ৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবে (75th Cannes Film Festival) ভারতের মুখ উজ্জ্বল করেছেন এই বলি সুন্দরী। এবছর বিশ্বের অন্যতম ঐতিহ্যবাহী ও বিখ্যাত কানের আট জুরি সদস্যের মধ্যে অন্যতম ছিলেন দীপিকা। আর প্রথমদিন থেকেই সকলের চোখ এখন দীপিকার ফ্যাশন ও গ্ল্যামারাস লুকের উপর।

অন্যদিক থেকে, দীপিকার হাত ধরে আন্তর্জাতিক মঞ্চে এক বাঙালিরও বিশ্বজয় হল। কান চলচ্চিত্র উত্‍সবের উদ্বোধনের দিন সন্ধ্যায় বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইনার শাড়ি বেছে নিয়েছিলেন এই সাহসী অভিনেত্রী। কালো ও গোল্ডেনের কম্বিনেশন ও রেট্রো লুকে দীপিকাকে যে স্বপ্নের রাণী লেগেছে, তা বলাই বাহুল্য। ইন্সটাতে দীপিকার লুকের নানা পোজের ছবি পোস্ট করেছেন সব্যসাচী। তামাশা সিনেমার চুলবুলে অভিনেত্রী তাঁর ট্রপিক অফ ক্যালকাটা কালেকশন থেকে গ্লোবাল রিসর্চ সিরিজের পোশাক ও গয়না পরেছিলেন। যেখানে পরতে পরে ভারতীয় ঐকিহ্যের সমসাময়িক ছোঁয়া পরিপূর্ণতা পায়।

View this post on Instagram

A post shared by Sabyasachi (@sabyasachiofficial)

এদিন সন্ধ্যায়, দীপিকা মহীসূর সিল্কের শার্ট পরেছিলেন। যেটি সব্যসাচী আর্ট ফাউন্ডেশনের তৈরি বিনটেজ ফ্লোরাল ডিজাটাল রেন্ডারিং-সহ কোম্পানির পেইন্টিংয়ের অনুপ্রেরণায় তৈরি । অন্যদিকে ট্রাউজার্স ও শার্টের সঙ্গে লখনউ রোজের সঙ্গে যুক্ত মহারাণী নেকলেশ পরেছিলেন তিনি। বিভিন্ন নামী ও রঙিন রত্নখচিত ও কাটা হিরে দিয়ে তৈরি নেকলেশটিতে দীপিকার রূপের মোহে মুগ্ধ হয়ে পড়েছিলেন উপস্থিত জুরি সদস্য থেকে নেটদুনিয়া। সঙ্গে পরেছিলেন সব্যসাচী অ্যাকসেসরিজের বেঙ্গল ট্রফি ব্লেটও।

৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবের আরও একটি সাহসী পদক্ষেপ নিলেন দীপিকা। যেখানে গাউন বা ডিজাইনড পশ্চিমী পোশাকের দিকে না গিয়ে সটান পরে নিলেন অপূর্ব সুন্দর শাড়ি। বেঙ্গল টাইগার কউচার শাড়ির রেট্রো লুকে অনবদ্য লেগেছে বলিউডের এই তারকা অভিনেত্রীকে। দীপিকার শাড়ির গ্ল্যামারাস লুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে সব্যসাচী ক্যাপশনে লিখেছেন, ‘শাডি এমন একটি শিল্প, যেটি নিয়ে আমি কখনও কথা বলা বন্ধ করব না। বিশ্বের যে প্রান্তেই থাকি না কেন, এর জায়গাটাই আলাদা।’

৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারের জন্য হোটেল মার্টিনেজে যোগ দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ারের মতো বিশ্ব চলচ্চিত্রে তাবড় তারকাদের সঙ্গে এই বছর কানের জুরি আসন আলোকিত করছেন দীপিকা। হলি তারকাদের ভিড়েও উজ্জ্বল ট্রিপল এক্স তারকা এই বিশেষ ইভেন্টের জন্য দীপিকা বেছে নিয়েছিলেন বিশ্বের অন্যতম বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক। সম্প্রতি এই ফ্যাশন হাউসের ভারতীয় হাউস অ্যাম্বাসেডর হয়েছেন খোদ দীপিকাই।