Blue In Clothes: বসন্ত আসার আগেই নীলাম্বরী এই ২ টলি নায়িকা, কে বেশি নজর কাড়ছেন?

Fashion Tips: নীলের হরেক শেড। শুধু সাজতে পারলেই হল। এখনও অধিকাংশ বিয়ের কনেরাই রিসেপশনের রাতে পরার জন্য নীল রঙের শাড়ি বেছে নেন

Blue In Clothes: বসন্ত আসার আগেই নীলাম্বরী এই ২ টলি নায়িকা, কে বেশি নজর কাড়ছেন?
কাকে সবচেয়ে বেশি সুন্দর লাগছে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 5:03 PM

ফ্যাশানে বরাবরই নীল রঙের বিশেষ একটি গুরুত্ব রয়েছে। যদিও শ্রাবণের রং নীল তবুও  বসন্তের নীল দিগন্তে যদি শাড়িতে লাগে ঘন নীলের ছোঁয়া তাহলে কিন্তু মন্দ লাগে না। গানের কথা বলে-  নীল রং ছিল ভীষণ প্রিয়/ তাই সব কিছু নীলিয়ে দিল। প্রেম ভাঙা থেকে গড়া এই নীল রঙের গুরুত্ব অনবদ্য। এখনও বলিউডের যে কোনও সিনেমার রোম্যান্টিক গানের দৃশ্য মানেই নায়িকাকে দেখা যায় ফিনফিনে নীল রঙের শাড়িতে।  ‘মিস্টার ইন্ডিয়া’য় নীল শিফন পরে শ্রীদেবীর সেই অবিস্মরণীয় নাচ – ‘কাটে নহি কাটতে ইয়ে দিন ইয়ে রাত’ থেকে শুরু করে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’তে মোহময়ী দীপিকা পাডুকোনের ‘ক্যায়সা নশা আ রাহা হ্যায়’… সে কী আর সহজে ভোলা যায়! নীলের হরেক শেড। শুধু সাজতে পারলেই হল। এখনও অধিকাংশ বিয়ের কনেরাই রিসেপশনের রাতে পরার জন্য নীল রঙের শাড়ি বেছে নেন। নবমীর রাতে সবচেয়ে দামী ভারী শাড়িটিও কিন্তু নীল রঙের হয়।

এই নীল রঙের সঙ্গে জড়িয়ে থাকে কত স্মৃতি। আলমারির তাকে রাখা সবচেয়ে প্রিয় শাড়িটি যেমন নীল রঙের হয় তেমনই কিশোরীবেলার স্মৃতি ধরা থাকে নীল রঙের ফ্রিল দেওয়া ফ্রকটিতে। ছেলেরাই বা বাদ যায় কেন, নীল শার্টের ছেলেটিকেও দেখতে লাগে ভারী চমৎকার। নীল রঙের মনোক্রোম্যাটিক আউটফিটে দেখা মিলল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর। মিমি যা-ই পরুন না কেন তাঁকে দেখতে লাগে ভারী চমৎকার। মিমির স্টাইলিংও দুর্দান্ত। নির্মেদ চেহারাকে ফ্লন্ট করতেও তিনি ভোলেননা। মিষ্টিপ্রিয় মিমি অতিরিক্ত মিষ্টি খেয়ে ফেললে সেই ক্যালোরি ঝরাতে জিম করতেও ভোলেন না। কালো রঙের ডিপ ভি নেকের ক্রপ টপের সঙ্গে ফ্টন্ট ওপেন মিডনাইট ব্লু রঙের ব্লেজার পরেছেন মিমি। সঙ্গে নীল রঙের ফর্ম্যাল প্যান্ট। মিমি ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ছে ভালবাসা।

এদিকে নিজের সোশ্যাল মিডিয়াতে নীল রঙের শাড়ি পরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মনামী ঘোষ। বাঁধনি প্রিন্টের নীল রঙের শিফন শাড়িতে আঁচল উড়িয়েছেন মনামী। সঙ্গে ম্যাচিং নীল রঙের স্লিভলেস ব্লাউজ। চুল খোলাই রেখেছেন মনামী। চোখে সানগ্লাস। সব মিলিয়ে তার থেকে চোখ ফিরিয়ে রাখা বেশ চাপের। বরাবরই নিজের নির্মেদ শরীরের দারুণ ভাবে ফ্লন্ট করতে জানেন মনামী। ২০ বছর আগেও তিনি যেমন ছিলেন এখনও তাই। বিশেষ কোনও পরিবর্তন নেই। নীল শাড়িতে এমন ছবি পোস্ট করে মনামী লিখেছেন- ‘নীল রং আজকাল একটু বেশিই পছন্দ’। তবে ঠিক কে এমন ক্যাপশন দিলেন তিনি তা অবশ্য কেউ জানেন না। আপনার মনে ধরল কোন নায়িকাকে?