ডেস্টিনেশন বিয়ের জন্য পারফেক্ট পোশাক কেমন হবে, তা দেখুন…

ডেস্টিনেশন বিয়ের জন্য কেরালাও একটি পারফেক্ট জায়গা । ব্যাকওয়াটার, হিল স্টেশন, সোনালি সমুদ্রপটে ভালবাসার মানুষকে সারাজীবন নিজের কাছে পেতে এই জায়গা বেছে নিতে পারেন।

ডেস্টিনেশন বিয়ের জন্য পারফেক্ট পোশাক কেমন হবে, তা দেখুন...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 4:39 PM

নীল সমুদ্র, সোনালি বালুকাপট,হেরিটেজ প্যালেস কিংবা দুর্দান্ত লোকেশনে এখন ডেস্টিনেশন বিয়ের অন্যতম স্পট। সুন্দর লোকেশনের সঙ্গে মানান সই বিয়ের পোশাক এখন ট্রেন্ডিং । জীবনের প্রথম বিশেষ দিনটিকে নিজের মতো করে সুন্দর করে তুলতে বর-কনের প্রথম পছন্দ হল এই ডেস্টিনেশন বিয়ে। লোকেশন অনুযায়ী বিয়ের অনুষ্ঠানের পোশাক বাছাই একপ্রকার ঝক্কির কাজ। বলিউড স্টাইলে বিয়ের অনুষ্ঠানের জন্য কনে ও বর, দুজনেই নানান স্টাইলিশ পোশাকের উপর ঝোঁক দেওয়ার প্রবণতা বাড়ছে।

View this post on Instagram

A post shared by Vedika M (@_vedikam)

গোয়ায় বোহেমিয়ান ভাইব- অসাধারণ সূর্যাস্ত, নীল জলরাশি, সুন্দর সুন্দর রিসর্ট, চার্চ, পর্তুগিজ ঐতিহ্যকে সাক্ষী রেখে বোহেমিয়ান লুকের বিয়ের সাজ অনেকটাই আলাদা লুক দেবে।

জয়পুরে ভিন্টেজ চিক- রয়্যাল ও পুরনো ওয়ার্ল্ড চার্মের মিশেল, গ্র্যান্ড প্যালেসে বিয়ের অনুষ্ঠানের ঝোঁক তৈরি হয়েছে নতুন প্রজন্মের। রাজপুত আঙ্গিনার ব্যাকড্রপে রয়্যাল সঙ্গীত বা ককটেল পার্টির আয়োজন এখন ট্রেন্ডিং।

আরও পড়ুন: কালো প্যান্টস্যুটে তিলোত্তমা সোনম কাপুর, নজর কাড়ল ৪ লাখি হ্যান্ডব্যাগ!

রয়্যাল প্যালেস, গ্রেট ফোর্ট আর লেকের মাঝে বিয়ের মণ্ডপ, বিয়ের অনুষ্ঠানের জন্য পারফেক্ট ডেস্টিনেশন। অসাধারণ লেকের তীরে যদি বজীবনের সবচেয়ে মূল্যবান দিনটি পালন করতে চান তাহলে অবশ্যই আসে উদয়পুরের কথা। সেইহিসেবে দরকার বিয়ের পোশাক ও সাজসজ্জা।

ডেস্টিনেশন বিয়ের জন্য কেরালাও একটি পারফেক্ট জায়গা । ব্যাকওয়াটার, হিল স্টেশন, সোনালি সমুদ্রপটে ভালবাসার মানুষকে সারাজীবন নিজের কাছে পেতে এই জায়গা বেছে নিতে পারেন। প্রকৃতির সঙ্গে বিয়ের পোশাকের ব্যালান্স রাখা অত্যন্ত দরকার।