কালো প্যান্টস্যুটে তিলোত্তমা সোনম কাপুর, নজর কাড়ল ৪ লাখি হ্যান্ডব্যাগ!

সব সময়ের জন্যই সোনম কাপুর একজন স্টাইল আইকন হিসেবে পরিচিত। বলিউডে সেরা ফ্যাশান সেন্স যাঁদের রয়েছে, তাঁদের মধ্যে সোনম হলেন অন্যতমা। বিভিন্ন সময়ে নানান লুকে ভক্তদের সারপ্রাইজ করে আসছেন তিনি।

কালো প্যান্টস্যুটে তিলোত্তমা সোনম কাপুর, নজর কাড়ল ৪ লাখি হ্যান্ডব্যাগ!
সোনম কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 2:53 PM

বলিউড সেলেব্রিটি মানেই ফ্ল্যাশলাইট, ফটোশ্যুট, ক্যামেরার লেন্সে বন্দি। আবার বলিউডের সবচেয়ে ফ্যাশনেবল অভিনেত্রীদের মধ্যে স্টাইলিশ ও ট্রেন্ডিং হলেন সোনম কাপুর। এ কথা হিন্দি সিনেমা জগতের সকলেই এক কথায় স্বীকার করেন। সত্যি কথা বলতে, বলিউডের সত্যিকারের ব্লু ফ্যাশনিস্তা হলেন অনিল-কন্যা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়ো বা ছবি কিংবা সিনেমার প্রমোশন ইভেন্টেই হোক, বিভিন্ন ফ্যাশনকে দারুণভাবে হ্যান্ডেল করা তাঁর কাছে বাঁ হাতের কাজ। সম্প্রতি একটি ফটোশ্যুটে কালো প্যান্ট-স্যুটের সঙ্গে কালো স্টাইলিশ ব্যাগকে বেছে নিয়েছিলেন সোনম। খবর হল, এই ফটোশ্যুটে সবচেয়ে বেশি নজর কেড়েছে ওই ছোট্ট কালো ব্যাগটিই। ওই ব্যাগটির দাম কত জানেন?

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সব সময়ের একজন স্টাইল আইকন হিসেবে পরিচিত সোনম কাপুর। বলিউডে সেরা ফ্যাশান সেন্স যাঁদের রয়েছে, তাঁদের মধ্যে সোনম হলেন অন্যতমা। বিভিন্ন সময়ে নানান লুকে ভক্তদের সারপ্রাইজ করে আসছেন তিনি। চলতি সপ্তাহেই একটি ফটোশ্যুটে তিনি লুই ভুঁটনের ব্ল্যাক প্যান্টস্যুট আউটফিট বেছে নিয়েছিলেন। বান হেয়ার স্টাইল ও গাঢ় কালো কাজলের আঁকা চোখই ছিল এই ফটোশ্যুটের আকর্ষণ। কোমড়ে রয়েছে ক্রিম রঙের বেল্ট, যা তাঁর লুককে আরও গ্ল্যামারাস করে তুলেছে। তবে এই ফ্যাশনের সঙ্গে মানানসই স্টাইলিশ হ্যান্ডব্যাগ। যার দাম মাত্রা ৪ লক্ষ টাকা! নামী ও ফ্যাশান সংস্থার ওয়েবসাইটে গেলেই দেখতে পাবেন ব্যাগের দাম প্রায় ৫,৩৫০ ডলার, ভারতীয় মুদ্রায় ওই ব্যাগের দাম ৩, ৯৭, ০৪২টাকা।

আরও পড়ুন: মা হচ্ছেন ফ্রিডা! মেটারনিটি ফ্যাশনে নজর কাড়লেন এই হলিউড তারকা

সোনম কাপুরকে শেষ দেখা গিয়েছিল AK vs AK সিনেমার ক্যামিও রোলে। যেখানে নায়িকার বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর স্বয়ং। আসন্ন একটি ক্রাইম থ্রিলার সিনেমা ব্লাইন্ড-এ অভিনয় করতে দেখা যাবে তাঁকে। সিনেমার পরিচালক শোম মাখিজা। সিনেমাটি একটি কোরিয়ান ফিল্ম ব্লাইন্ড-এর রিমেক। সোনম ছাড়া ওই সিনেমায় দেখা যাবে বিনয় পাঠক, পূরব কোহলি ও লিলেট দুবে।