Dussehra 2021: Karishma Tanna: অনুগামীদের শুভেচ্ছা জানাতে এই সুন্দর এথনিক সাজ বেছে নিলেন কারিশমা তান্না…

কারিশমা সব সময়ই তাঁর হাসির মধ্যে দিয়েই সকলের মন জয় করে এসেছিলেন। এখানেও সেই ক্ষেত্রটার কোনও ব্যতিক্রম চোখে পড়েনি।

Dussehra 2021: Karishma Tanna: অনুগামীদের শুভেচ্ছা জানাতে এই সুন্দর এথনিক সাজ বেছে নিলেন কারিশমা তান্না...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 7:05 AM

এই বছরের নবরাত্রির উদযাপন শেষ। সঙ্গে শুভেচ্ছা বিনিময় থেকে শুরু করে আগামী উৎসবের উষ্ণ অভ্যর্থনার পালাও শুরু হয়ে গেছে। এবছরের নবরাত্রি উদযাপন ৭ অক্টোবর থেকে শুরু হয়েছিল। ১৫ অক্টোবর পর্যন্ত চলেছে এই উৎসব। উৎসবটি দেবী দুর্গার নয়টি রূপকে উৎসর্গ করা হয়।

সারা দেশে, নবরাত্রি খুব জাঁকজমক এবং আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হয়। এই উৎসবের প্রধান আকর্ষণগুলোর মধ্যে একটা হল সেলিব্রিটিদের বিভিন্ন ধরনের সাজ। কারণ তাঁরা কীভাবে উৎসবটি উদযাপন করেন তা সব সময়ই সাধারণ দর্শকদের জন্য উৎসাহ আনতে পারে। উৎসব শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা অনেকেই তাঁদের ভক্তদের দশেরার শুভেচ্ছা জানাতে নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের ব্যবহার করেছিলেন।

কারিশমা তান্নাও তাঁদেরই একজন। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর ইনস্টাগ্রাম পরিবারের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। যদিও, শুভেচ্ছা বার্তা জানাতে তিনি তাঁর সাম্প্রতিক ফটোশুটগুলি থেকেই একটি নতুন ছবি বেছে নিয়েছিলেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল তাঁর ফ্যাশনেবল ছবিতে ঠাসা।

দশেরার উৎসবমুখর পরিবেশের জন্য কারিশমা একটি সাদা এবং কমলা রঙের এথনিক পোশাক বেছে নিয়েছিলেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম পরিবারকে শুভেচ্ছা জানাতেই এই ছবিগুলো শেয়ার করেছিলেন। কারিশমা তাঁর এই পোশাক কল্কি ফ্যাশন থেকে বেছে নিয়েছিলেন। তাঁর এথনিক সাজ দর্শকদের কাছে নতুন নয়। কিন্তু, প্রতিবারই তিনি তাঁর সাজকে অতিরিক্ত সৌন্দর্য দিতে পেরেছেন।

কারিশমা খুব নিখুঁত সুতোর কাজ করা একটা সাদা লম্বা গাউন বেছে নিয়েছিলেন। তিনি এটিকে একটি সাদা এবং কমলা রঙের মাল্টিকালার ওড়নার সঙ্গে পরেছিলেন। তাঁর এই ওড়নার মধ্যেও নিখুঁত সুতোর কাজ করা ছিল। তিনি তাঁর ছবির ক্যাপশনে লিখেছিলেন, “আপনাদের সবাইকে দশেরার শুভেচ্ছা।” কারিশমা সব সময়ই তাঁর হাসির মধ্যে দিয়েই সকলের মন জয় করে এসেছিলেন। এখানেও সেই ক্ষেত্রটার কোনও ব্যতিক্রম চোখে পড়েনি।

ফ্যাশন স্টাইলিস্ট শ্রুষ্টি গুপ্তের স্টাইল করা কারিশমা তান্না কবিপুষ্পের সংগ্রহ থেকে স্টেটমেন্ট কানের দুল পরেছিলেন। তিনি লম্বা কালো বাদামি চুলগুলোকে তাঁর কাঁধের চারপাশে একদম সাধারণ ভঙ্গিতে ফেলে রেখেছিলেন। ন্যূনতম মেকআপ ব্যবহার করেছিলেন কারিশমা। ছবিগুলোর জন্য একটা ইনডোর সেটআপে পোজ দিয়েছিলেন তিনি। নিউড আই শ্যাডো, নিউড লিপস্টিক, নিখুঁত করে সাজানো ভ্রু এবং মাস্কারা-ভরা চোখ দিয়ে তিনি তাঁর মেকআপ শেষ করেছিলেন।

আরও পড়ুন: Sidharth Malhotra Fashion: উৎসবের মরসুমে ‘শেহনশা’র এই লুকে ক্রাশ খাচ্ছেন অনেকেই! মেরুন কুর্তায় স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেন সিদ্ধার্থ

আরও পড়ুন: Aditi Rao Hydari: পুজোর ফ্যাশন ও স্টাইলে নয়া ঝলক অদিতির! স্টাইলিশ পিংক শারারা সেটে অনন্যা এই বলি-ডিভা