ফরম্যাল পোশাকের সঙ্গে স্নিকার্স! ফরাসি প্রেসিডেন্টের ডাকে সাক্ষাতে গিয়ে চমক জাস্টিনের

দেশের প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে গিয়েও নিজের স্বতন্ত্রতা বজায় রাখলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও পোস্ট করেছেন এই তরুণ তুর্কি।

ফরম্যাল পোশাকের সঙ্গে স্নিকার্স! ফরাসি প্রেসিডেন্টের ডাকে সাক্ষাতে গিয়ে চমক জাস্টিনের
ফরাসি প্রেসিডেন্টের সঙ্গে দেখা করেন জাস্টিন বিবার ও হেইলি বিবার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 9:43 AM

সম্প্রতি প্যারিসের ইলিসি প্রাসাদে ফ্রান্সের রাষ্ট্রপতি ম্যানুয়েল ম্যাক্রোঁ ও তাঁর স্ত্রী ব্রিজিট ম্যাক্রোঁর সঙ্গে দেখা করেন বিখ্যান কানাডিয়ান পপ সংগীতশিল্পী জাস্টিন বিবার ও তাঁর স্ত্রী হাইলি বিবার। তবে ঘটনা সেটি নয়। জাস্টিন যেখানেই যান না কেন, সেখানে নিজস্ব ছাপ ফেলে আসেন। দেশের প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে গিয়েও নিজের স্বতন্ত্রতা বজায় রাখলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও পোস্ট করেছেন এই তরুণ তুর্কি। সেখানে দেখা যাচ্ছে, প্রাসাদে উপস্থিত সকল রাজনীতিবিদ থেকে আমন্ত্রিতরা ফরম্যাল পোশাকে রয়েছেন। শুধু ব্যতিক্রমী হলেন জাস্টিন।

ওইদিন প্রেসিডেন্টের পাশে জাস্টিনের পরনে ছিল পিন-স্ট্রিপড কালো স্যুট ও সাদা শার্ট। তাও আবার শার্টের প্রথম বোতাম খোলা! পপস্টারের লুক অনুযায়ী গলায় আইসড চেইন আর পায়ে ছিল নাইকের নীল স্নিকার্স! অন্যদিকে বিজ ব্যাকলেশ ও র্যাপ -অ্যারাউন্ড ড্রেস বেছে নিয়েছিলেন ২৪ বছর বয়সি সুপার মডেল হেইলি বিবার। পোশাকের সঙ্গে ম্যাচিং সাদা টাই-স্ট্রপি স্লিম হিলস।

View this post on Instagram

A post shared by Justin Bieber (@justinbieber)

আরও পড়ুন: নেটপাড়ায় ভাইরাল! ভারতীয় ডিজাইনারের ফ্যাশন ক্যাম্পে নজর কাড়লেন এই পাকিস্তানি মডেল

ইন্সটাগ্রামে রাষ্ট্রপতি ও তাঁর স্ত্রীর সঙ্গে একটি গ্রুপ ছবি পোস্ট করেন কানাডিয়ান পপস্টার। সেখানে ফরাসি প্রেসিডেন্ট ছিলেন ফরম্যাল ড্রেসেই। ধূসর রঙের ব্লেজার, টাই ও প্যান্ট, অন্যদিকে দেশের ফার্স্ট লেজির পরনে ছিল সাদা রঙের শিথ ড্রেস, ম্যাচিং সাদা জ্যাকেট ও পায়ে ছিল বাদামি রঙের স্লিম হিলস।

জানা গিয়েছে, তরুণ প্রজন্মের ভবিষ্যত সংক্রান্ত বিষয়ে ওই দিন রাষ্ট্রপতির সঙ্গে বিবার দম্পতির বৈঠক হয়। প্রেসিডেন্ট নিজেই তাঁদের ডেকে এই মিটিংয়ের আয়োজন করেন। প্রাসাদে ফরাসি- কানাডার রাজনৈতিক নেতৃত্বদের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা যায় জাস্টিনকে।