টানা ৯ মাস ধরে নিজ হাতে বিয়ের পোশাক বুনে ভাইরাল এই ডিজাইনার!

টিকটকের জন্য পোস্ট করা হলেও, ফের একবার ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, ডেনিমের জ্যাকেট পরিহিতা পাতাল রেলে মন দিয়ে জামা তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন।

টানা ৯ মাস ধরে নিজ হাতে বিয়ের পোশাক বুনে ভাইরাল এই ডিজাইনার!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 4:45 PM

এস্থার অ্যান্ড্রুজ, ইন্ডায়ানার এক ডিজাইনার। দীর্ঘ ৯ মাস ধরে তিলে তিলে তৈরি করেছেন নিজের বিয়ের পোশাক! তাও আবার ঘরে বসে নয়, ইউইয়র্ক সিটির পাতালরেলে নিজের গন্তব্যে পৌঁছানোর সময় পর্যন্ত সুন্দর লেশের পোশাক বানিয়েছেন তিনি।

জীবনের বিশেষ দিনে পোশাক বাছাই অত্যন্ত ব্যক্তিগত ও মূল্যবানও বটে । বিবাহিত জীবনের সূচনায় বিয়ের পোশাক একটি স্মারক হয়েই রয়ে যায়। তবুও ওই দিন পোশাকের মাহাত্ম্য জড়িয়ে রয়েছে সব ক্ষেত্রেই। মেট্রোয় একপাশে বসে স্ক্র্যাচ দিয়ে মনোযোগ সহকারে বিয়ের পোশাক বানিয়ে চলেছেন এস্থার, এমন ভিডিয়ো ও ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এখনও পর্যন্ত এস্থারের ভিডিয়োটি দেখেছেন ৪৩ লক্ষ মানুষ! টিকটকের জন্য পোস্ট করা হলেও, ফের একবার ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, ডেনিমের জ্যাকেট পরিহিতা পাতাল রেলে মন দিয়ে জামা তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, বিয়ের পোশাক বানানোর পিছনে রয়েছে একটি অনুপ্রেরণা মূল কাহিনি। নির্বোধের মতো হলেও এই মজাদারে কাজের জন্য তিনি জানিয়েছেন, এক স্পেস জলদস্যু টমেটো প্যাচের সঙ্গে দেখা করতে গিয়েছে!

View this post on Instagram

A post shared by Esther Andrews (@estherandrewsbridal)

ভিডিয়োতে তাঁর বিয়ের পোশাক সেলাইয়ের জন্য কত পরিমাণ কাপড় ব্যবহার করা হয়েছে, তাও উল্লেখ করেছেন এস্থার। ৬৪৩৭ মিটার মোহেয়ার লেশ ও ১৬০৯ মিটার রাফলে সুতো ব্যবহার করা হয়েছে। সুন্দর ও অল্প পরিমাণে টমেটো প্যাচ ও বেল সিল্ভস যে আদতে সত্যিই স্টাইলিশ তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: ফরম্যাল পোশাকের সঙ্গে স্নিকার্স! ফরাসি প্রেসিডেন্টের ডাকে সাক্ষাতে গিয়ে চমক জাস্টিনের

বিয়ের অনুষ্ঠানের থিম হল, টমেটো প্যাচের সঙ্গে স্পেস জলদস্যুর মিলন।কনের পোশাক তো দেখলেন, এবার আসা যাক বরের বিয়ের পোশাকের দিকে, জানা গিয়েছে থিম অনুযায়ী, সাদা লেশের তৈরি গাউনের পাশে বরের বিয়ের পোশাক ছিল অ্যাস্ট্রোনট কস্টিউম। ক্যামেরার সামনে স্পেস হেলমেট খুলে বর-কনে দুজনেই ছবি তুলেছেন। পোশাকের পাশাপাশি যে ঘরে বিয়ে হয়েছে, সেই ঘরকেও সাজানো হবে থিম অনুযায়ী। লাল রঙের এলইডি লাইটের আবহে সাড়া হয়েছে বিয়ে। ঘরের প্রতিটি কোণে ছিল তুলোর তৈরি মেঘ!