Madhuri Dixit Fashion: মাধুরীর এই শাড়ির দাম শুনলে আঁতকে উঠবেন!

মাধুরী দীক্ষিতের এই অসাধারণ সুন্দর নীল রঙের শিল্কের শাড়ির মধ্যে রয়েছে বহু রঙের ফুলের নকশা।  প্রত্যেকটা নকশাই খুব নিখুঁতভাবে হাতে করা।

Madhuri Dixit Fashion: মাধুরীর এই শাড়ির দাম শুনলে আঁতকে উঠবেন!
TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Sep 21, 2021 | 1:46 PM

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত তাঁর এথনিক সাজে সব সময় সবাইকে মুগ্ধ করে এসেছেন। যদিও মাধুরী অধিকাংশ সময়েই তাঁর সাবলীল এথনিক সাজেই বিশেষ পরিচিত। অভিনেত্রী বর্তমানে রিয়েলিটি টিভি শো ডান্স দিওয়ানে ৩ -এর বিচারক। এখানে বিভিন্ন সময় তিনি যে সাজ বহন করেন, তা সবাইকে অবাক করে দেয়। সম্প্রতি একটি ফুলের এমব্রয়ডারি করা শাড়িতে তাঁর যে ফটোশুটের ছবি দেখা গেছে, তা আপনাদের সবাইকে মুগ্ধ করে দেবে।

মাধুরী একটি নিখুঁত সূচিকর্মের শাড়ি পরে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। তিনি এই অসাধারণ সুন্দর শাড়ির সঙ্গে মিলিয়ে অন্য রঙের একটি বাস্টিয়ার পরেছিলেন। অভিনেত্রীর শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখা ছিল, “ফুল চাই না, বাহারও চাই না। আমি তো শুধু তোমার ভালবাসা চাই।”

ছবিতে মাধুরী যে শাড়ি এবং বাস্টিয়ার পরেছেন তা রাহুল মিশ্রের ডিজাইন করা। বলিউডের প্রিয় স্টাইলিস্ট অ্যামি প্যাটেল এই সাজের ধারণা দিয়েছিলেন। মাধুরীর গয়নাগুলো লতিক অ্যান্ড আনমোল জুয়েলার্স থেকে নেওয়া হয়েছিল। মাধুরী দীক্ষিতের এই অসাধারণ সুন্দর নীল রঙের শিল্কের শাড়ির মধ্যে রয়েছে বহু রঙের ফুলের নকশা।  প্রত্যেকটা নকশাই খুব নিখুঁতভাবে হাতে করা। তিনি এই শাড়িকে নিজের এথনিক সাজের অন্যতম প্যারামিটার হিসেবে বাঁধিয়ে রাখলেন। শাড়ির আঁচলটিও অসাধারণ নিখুঁত কাজে ভরা।

অভিনেত্রী তাঁর বাস্টিয়ারেও সূচিকর্মযুক্ত স্ট্র্যাপ, একটি সুইটহার্ট নেকলাইনের প্রদর্শন করেছেন। বাস্টিয়ারে রঙবেরঙের ফুলের কাজ তাঁর সামগ্রিক সাজকে অন্য মাত্রা দিয়েছে। তাঁর এই সাজের জন্য তিনি দর্শকদের মনে ফের দাগ কাটতে পেরেছেন। ৯০-এর দশকের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী ফ্যাশনের দুনিয়ায় আজও কতটা নিখুঁত তা মাধুরীর এই সাজ থেকে খুব সহজেই বোঝা যায়। বলিউডে মাধুরীর আসন্ন কোনও কাজের কথা এখনও জানা যায় নি। 

মাধুরী দীক্ষিত এককালীন বলিউডের সুবিখ্যাত এক নাম। তিনি তাঁর নাচের মাধ্যমে বিশ্ব প্রাঙ্গনে একটা জায়গা তৈরি করে নিয়েছিলেন। তিনি দেখিয়েছিলেন কীভাবে শুধুমাত্র নাচের মাধ্যমে তৎকালীন বলিউডে সুবিখ্যাত হওয়া যায়। যদিও, নাচের ক্ষেত্র বাদ দিলেও তিনি একজন অসাধারণ অভিনেত্রীও বটে। ‘দিল তো পাগল হে’ থেকে ‘দেবদাস’, শাহরুখ খানই হোক কিংবা অক্ষয় কুমার, মাধুরী সবার সঙ্গেই অনবদ্য কেমিস্ট্রির উপস্থাপন করেছেন দর্শকদের সামনে।

আপনার ওয়ারড্রোবে এই ইথেরিয়াল লুক যোগ করতে চান? শাড়িটি রাহুল মিশ্রের বিয়ের পোশাক সংগ্রহে পাবেন। এটি কিনতে আপনার ১,৭৯,০০০ টাকা খরচ হবে।

আরও পড়ুন: বিয়ের জন্য স্টাইলিশ লুকের জন্য পূজার ম্যাঙ্গো লিফ শাড়ি পারফেক্ট!

আরও পড়ুন: বাদশার সঙ্গে তাঁর নতুন মিউজিক ভিডিয়োতে ম্রুণাল পরলেন স্ট্র্যাপলেস কালো ব্রা…

আরও পড়ুন: স্টাইল আর কম্ফোর্টকে একই রেখায় এনে দিল ইয়ামির এই নতুন পোশাক, পোশাকটির দাম জেনে নিন…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla