Mrunal Thakur Fashion: বাদশার সঙ্গে তাঁর নতুন মিউজিক ভিডিয়োতে ম্রুণাল পরলেন স্ট্র্যাপলেস কালো ব্রা…

বলিউডের র‍্যাপার বাদশার সঙ্গে তাঁর প্রথম "নন-ফিল্ম কোলাবোরেশন"-এ যে পোশাক পরেছেন তাতে ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গেছে। বাদশার নতুন পার্টি ট্র্যাক ‘ব্যাড বয় এক্স ব্যাড গার্ল’-এ ম্রুণালের লুক সবাইকে অবাক করে দিয়েছে।

Mrunal Thakur Fashion: বাদশার সঙ্গে তাঁর নতুন মিউজিক ভিডিয়োতে ম্রুণাল পরলেন স্ট্র্যাপলেস কালো ব্রা...

টেলিভিশনে শুরু করেছিলেন তিনি। সম্প্রতি বলিউডের পরিচিত নাম হয়ে উঠেছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। বলিউড বেশ কয়েকজন বড় তারকার সঙ্গে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিনি। এই মারাঠি অভিনেত্রী অভিনয়ে তো দক্ষ বটেই, সম্প্রতি তাঁর ফ্যাশনের বেনজির দৃষ্টান্তের সাক্ষী থাকল সবাই। বলিউডের র‍্যাপার বাদশার সঙ্গে তাঁর প্রথম “নন-ফিল্ম কোলাবোরেশন”-এ যে পোশাক পরেছেন তাতে ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গেছে। বাদশার নতুন পার্টি ট্র্যাক ‘ব্যাড বয় এক্স ব্যাড গার্ল’-এ ম্রুণালের লুক সবাইকে অবাক করে দিয়েছে। স্ট্যাপলেস কালো ব্রা, কার্গো প্যান্ট এবং বডি বেল্টে ম্রুণাল নিজের চেহারার এক নতুন দিক তুলে ধরেছেন।

ফ্যাশন দুনিয়ার তারকাদের সব খবর শেয়ার করার জায়গা হল ইন্সটাগ্রাম। সেখানেই ম্রুণাল, বাদশার সঙ্গে তাঁর শুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিগুলিতে ম্রুণাল একটি কালো স্ট্র্যাপলেস ব্রায়ের সঙ্গে একটা সুন্দর কার্গো প্যান্ট পরেছিলেন। আর এই পুরো পোশাককে একটা বডি বেল্ট দিয়ে জোড়া হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Mrunal Thakur (@mrunalthakur)

নেভি ব্লু রঙের এই লেদারের বেল্টে নরম এবং পাতলা স্ট্র্যাপ ছিল। ম্রুণাল এগুলিকে একটা হাই-ওয়েস্ট কার্গো প্যান্টের সঙ্গে পরেছিলেন। তাঁর কার্গো প্যান্টটিতে খয়েরি আর হলুদ রঙের লম্বা লম্বা প্রিন্ট ছিল। প্যান্টটি একটু ফোলা ছিল যা গোড়ালির দিকে সরু হয়ে যায়। ম্রুণাল তাঁর চুলগুলি কাঁধের ওপর ফেলে খুলে রেখেছিলেন। তাঁকে একটা টুপি পড়ে থাকতে দেখা যায়। ম্রুণাল সেন্ট জি-এর হাতের তৈরি একটি চামড়ার বুট পরেছিলেন।

নিউড পিঙ্ক লিপস্টিক, হাইলাইট করা গাল, চোখে কালো আইলাইনার আর সঙ্গে অল্প কাজল দিয়ে ম্রুণাল তাঁর মেকআপ সম্পূর্ণ করেছিলেন। তিনি তাঁর এই সাজে যেটা সবথেকে বেশি আকর্ষণীয় করে তুলেছিলেন তা ছিল তাঁর রঙবেরঙের প্রিন্টেড কার্গো প্যান্ট। প্যান্টটি অত্যন্ত আধুনিক ভঙ্গিতে ডিজাইন করা। খুব সহজেই এটা চোখে পড়বে সবার। ম্রুণাল ছবি পোস্ট করার সময় ক্যাপশন দিয়েছিলেন, “আপনাদের ছেলে বাদশা!”

কার্গো প্যান্টটা ভারতীয় ব্র্যান্ড Essé- থেকে সংগ্রহ করা হয়েছে। ডিজাইনার ওয়েবসাইটে এই কার্গো প্যান্টটার দাম ১৩,৫০০ টাকা। ম্রুণালের বডি বেল্টটা And Also-এর ওয়েবসাইট থেকে সংগ্রহ করা। ওয়েবসাইটে এর দাম ৪,৮০০ টাকা। স্টাইলিস্ট তানিয়া ঘাভড়ী এবং নিধি জেসওয়ানি ম্রুণালকে তাঁর এই সাজে সাজিয়ে তুলতে সাহায্য করেছিলেন।

আরও পড়ুন: স্টাইল আর কম্ফোর্টকে একই রেখায় এনে দিল ইয়ামির এই নতুন পোশাক, পোশাকটির দাম জেনে নিন…

আরও পড়ুন: চকচকে নতুন পোশাকে মালাইকার সাজকে ঘিরে সমর্থকদের সীমাহীন উৎসাহ…

আরও পড়ুন: এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla