Yami Gautam Fashion: স্টাইল আর কম্ফোর্টকে একই রেখায় এনে দিল ইয়ামির এই নতুন পোশাক, পোশাকটির দাম জেনে নিন…

ইয়ামির সদ্য মুক্তি পাওয়া ছবি 'ভূত পুলিশ'-একটি হোরর কমেডি। এখানে তাঁর সঙ্গে সইফ আলি খান, অর্জুন কাপুর এবং জ্যাকেলিন ফার্নান্ডেজ কাজ করেছেন। সিনেমাটি  ডিসনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে।

Yami Gautam Fashion: স্টাইল আর কম্ফোর্টকে একই রেখায় এনে দিল ইয়ামির এই নতুন পোশাক, পোশাকটির দাম জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 7:44 AM

ইয়ামি গৌতম তাঁর অনন্য সাধারণ চেহারার জন্য বরাবরই নিজের ফ্যানদের কাছে সুপরিচিত। কিছু এমন সময়ও আসে যেখানে ইয়ামি তাঁর সমালোচকদেরও তাক লাগিয়ে দেন। এরকমই একটা সময় এল তাঁর সাম্প্রতিক ফটোশুটে। তাঁর এই ছবিতে ইয়ামি একটি লাল গাউন বেছে নিয়েছেন যা তাঁর গোড়ালি পর্যন্ত বিস্তৃত। ভূত পুলিশ তারকা ইয়ামি গৌতম আবারও প্রমাণ করেছেন পোশাকের মধ্যে কারুকার্য আর আরাম দুটোরই সামঞ্জস্য রাখা সম্ভব। যদি আপনি আপনার স্টাইল স্টেটমেন্টের মধ্যে আরামও বেছে নিতে চান, তাহলে ইয়ামির এই লাল ম্যাক্সি আপনার জন্য পারফেক্ট।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ডিভা ছবিগুলি শেয়ার করেছেন। সেখানে তিনি খুব সাধারণ সাজে নিজেকে আকর্ষণীয় করে তুলেছেন বলেই আমরা দেখতে পাই। ছবিগুলিতে ইয়ামি গোড়ালি পর্যন্ত লম্বা একটি স্টাইলিশ আর অত্যন্ত আরামদায়ক লাইটওয়েট গাউন পরেছিলেন।

গ্রীষ্মকালে উইকএন্ড কাটানোর জন্য নিখুঁত এই ক্রিমসন লাল ম্যাক্সি। এই পোশাকটি ফুল হাতা এবং এর মধ্যে একটা গভীর নেকলাইন আছে। এটি কোমরের কাছে খুব সুন্দরভাবে সংকীর্ণ যা ইয়ামির কার্ভসগুলিকে স্পষ্ট করে তুলে ধরতে সাহায্য করেছে। এছাড়াও ইয়ামির চওড়া কাঁধ পোশাকটির গভীর নেকলাইনের সঙ্গে একটা আকর্ষণীয় চেহারা তুলে ধরেছে।

একটা নেকপিস দিয়ে ইয়ামি তাঁর এই সাজ সম্পূর্ণ করেছিলেন। তিনি তাঁর চুলগুলিকে কাঁধের চারপাশে ছড়িয়ে রেখেছিলেন। ড্রেসের সঙ্গে মানানসই লাল রঙের লিপস্টিক, একই রঙের আইশ্যাডো, লালচে গোলাপী হাইলাইট করা গাল, চোখে সামান্য কাজল দিয়ে ইয়ামি তাঁর মেক আপ খুব সাধারণ ভঙ্গিতে শেষ করেছিলেন। ক্যামেরার জন্য ইয়ামি খুব সাধারণ পোজ দিয়েছিলেন। যা তাঁর আরামদায়ক সাজকে দর্শকের কাছে খুব হৃদয়গ্রাহী করে তুলেছিল। ইয়ামি তাঁর সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে শুধুমাত্র একটি লাল হৃদয়ের ইমোজি ব্যবহার করে এই ছবিগুলি পোস্ট করেছিলেন।

লাল ম্যাক্সিটি মিশরীয় সেমি-কোচার ডিজাইনার মারমার হালিমের ডিজাইন করা। দুবাইয়ের এই ডিজাইনার সৃজনশীলতার পাশাপাশি যে আরামকেও এগিয়ে রেখেছেন, তা তাঁর ডিজাইন করা এই পোশাক দেখলেই বোঝা যায়। এই ভি-কাট প্লেটেড ড্রেসটির ভারতীয় মূল্য প্রায় ৭৮,২৫০ টাকা।

ইয়ামির সদ্য মুক্তি পাওয়া ছবি ‘ভূত পুলিশ’-একটি হোরর কমেডি। এখানে তাঁর সঙ্গে সইফ আলি খান, অর্জুন কাপুর এবং জ্যাকেলিন ফার্নান্ডেজ কাজ করেছেন। সিনেমাটি  ডিসনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে।

আরও পড়ুন: আর অনলাইনে নয়, ফের লাইভ ক্যাটওয়াক শো দেখা যাবে লন্ডন ফ্যাশন উইকে!

আরও পড়ুন: সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়ে নিজের সাজে সবাইকে মুগ্ধ করলেন পূজা…

আরও পড়ুন: চকচকে নতুন পোশাকে মালাইকার সাজকে ঘিরে সমর্থকদের সীমাহীন উৎসাহ…