Nora Fatehi New Dress: নতুন পোশাকে ফ্যানদের মন ভরালেন নোরা ফাতেহি

নোরা ফাতেহিকে (Nora Fatehi) 'ভূজ' (Bhuj) সিনেমায় অজয় দেবগানের (Ajay Devgan) সাথে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাটি ১৩ অগাস্ট হটস্টারে রিলিজ করেছে।

Nora Fatehi New Dress: নতুন পোশাকে ফ্যানদের মন ভরালেন নোরা ফাতেহি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 12:50 PM

ফ্যাশনের দিক দিয়ে ভূজ অভিনেত্রী নোরা ফাতেহি খুব কমই হতাশ করেন। নোরা তাঁর অসাধারণ নৃত্য শিল্প দিয়ে বলিউডে আগেই ছাপ ফেলেছেন। সদ্য স্টাইল এবং ফ্যাশনেও প্রাত্যহিক আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠছেন তিনি। গাউন থেকে শুরু করে বিলাসবহুল কাফতান বা সেক্সি কো-অর্ড আউটফিট যেকোনো ধরণের পোশাকেই নোরা অতুলনীয়া। ঝলমলে বডিকন (bodycon) পোশাকে সম্প্রতি যে ছবি তিনি পোস্ট করেছেন সেটাও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ঝড় তুলে দিয়েছে।

নোরা ফাতেহি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বডিকন পরা অসম্ভব বেশি গ্ল্যামারাস ফটোশুটের কিছু ছবি পোস্ট করেছেন। তিনি রিয়েলিটি টিভি শো ডান্স দিওয়ানেতে এই পোশাকটি পরেছিলেন। বেসপোক গাউনটি Yas Couture House of Fashion-এর।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা শ্যুট করার জন্য একটি গাঢ় তামাটে বাদামী রঙের ফুলহাতা অতিরিক্ত লম্বা গাউনে পরেছিলেন। পোষাকের নেকলাইনে একটি নিখুঁত প্যানেল ছিল এবং পিছনে শিরদাঁড়া পর্যন্ত লম্বালম্বি চেরা রয়েছে। বিভিন্ন রকমের গাঢ় লাইটিংয়ের ব্যবহারে পোশাকের রঙটিকে আরও গ্ল্যামারাস করে তোলার চেষ্টা করা হয়েছে।

নোরা গাউনের ফিগার-স্কাল্প্টিং ফিটটি তাঁর  গ্লাস ফ্রেমকে আরও সুন্দর করে তুলেছে। পোশাকটি এতটাই সুক্ষ যে দেখে মনে হচ্ছিল চামড়ার সাথেই মিলিয়ে গেছে। এই পোশাক আপনার বন্ধুর বিয়েতে পরার জন্য একদম মানানসই হবে। তাই দেরি না করে, পোশাকটির ব্যাপারে বিস্তরে জেনে নিন।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

পোষাকের পিছনে যে আকার আনা হয়েছে তা নোরার সুন্দর চেহারার গঠনকে আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। তাঁর সামগ্রিক সাজের মধ্যে এই গাউন ছাড়াও কালো স্ট্র্যাপি পাম্প, গোল্ড স্টেটমেন্ট রিং এবং ভিনটেজ ইয়ার স্টাড ছিল।

আরও পড়ুন: কালো বিকিনিতে রুবিনাকে দেখে স্বামী অনুভবের মজাদার কমেন্ট