Oversized Hoops: ওভারসাইজড কানের দুলই এখন ট্রেন্ডিং! তৃণার মত এমন গয়নাই কালেকশনে থাকুক আপনারও

Weekend look: সারা সপ্তাহের পাহাড় প্রমাণ কাজের শেষে একটা চিন একটু বাড়ির বাইরে না বেরোলে ঠিক চলে না। পছন্দের ড্রেস, পছন্দের লিপস্টিক আর কানে হাল ফ্যাশানের দুল। ভরা গরমেও মুহূর্তের মধ্যে মন ভাল করে দেয়

Oversized Hoops: ওভারসাইজড কানের দুলই এখন ট্রেন্ডিং! তৃণার মত এমন গয়নাই কালেকশনে থাকুক আপনারও
পার্টি থেকে অফিস ট্রেন্ডিং এখন এই দুলেই
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 6:21 AM

সব মেয়ের সংগ্রহেই থাকে একটা করে প্যানডোরার বক্স। আর সেই বক্স খুললেই বেরিয়ে পড়ে একে একে হরেক দুল, হার, লিপস্টিক, নেইলপলিশ, আইশ্যাডো, কাজল, আইলাইনার কতকিছু। সাজুগুজু করতে সকলেই ভালবাসেন। আর ‘ফিটফাট’ থাকলে কিন্তু মনের দিক থেকেও ভাল থাকা যায়। পোশাকের সঙ্গে মিলিয়ে কানের দুল পরতে পছন্দ করেন সকলেই। মেকআপ করার সময় হোক বা না হোক- কানের দুল যদি পড়া যায় নজরকাড়া তাহলেই সেই দিনের মতো শো-স্টপার আপনি। আজকাল মুখের থেকে বড় মাপের দুল চলছে ট্রেন্ডিং-এ। আর সেই তালিকায় রাউন্ড হুপ, মেটাল হুপ, ড্যাংলার এসবই এখন চলছে। রোজকার অফিসের পোশাকের সঙ্গেও যেমন দেখতে ভাল লাগে এই প্যার্টানের দুল তেমনই কিন্তু বিয়েবাড়ি থেকে পার্টি…একাই মাত করে দিতে পারে এই সব Oversized Hoops। তবে ঝোলা দুল আর ওভারসাইজড দুলের মধ্যে কিন্তু ফারাক রয়েছে। এই দুলে নকশার থেকেও প্রাধান্য পায় স্কার্ট। ওয়েস্টার্নের সঙ্গে ভাল লাগলেও ইন্দো-ওয়েস্টার্নের সঙ্গেও ভাল লাগে এই সব হুপস।

রোজই নিজের একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেন তৃণা সাহা। শেষ কয়েকটি ফটোশ্যুটে তাঁদে দেখা গিয়েছে এই সব ওভারসাইজড হুপে।

সাদা রঙের সিল্কের কলার দেওয়া একটি ড্রেসের সঙ্গে তৃণা স্টোন সেটিং রিং হুপস পরেছেন। যা দেখতে বেশ লাগছে। যে কোনও হুপসই ডিজাইনের দিক থেকে বেশ স্মার্ট। এই হুপস পরে অফিস থেকে বিয়েবাড়ি যেখানে খুশি যাওয়া যেতে পারে। গরম মানেই উজ্জ্বল রং, আর তাতেই লাগে কুল। হলুদ রঙের কোর্ট স্টাইলের আপারের সঙ্গে চর্তুভুজ শেপের একটি হুপস বেছে নিয়েছেন তৃণা। এই লুকে আছে ইন্দো-ওয়েস্টার্ন ছোঁয়া। ভেজা চুলে মাকআপও সামান্য। শুধুই চোখে আইলাইনার- ব্যাস অন্য আর কোনও মেকআপ নেই। অ্যানিমাল প্রিন্টের এই ড্রেসের সঙ্গেও খুব সুন্দর একটি দুল বেছে নিয়েছেন তৃণা। এই দুলে কলেজ স্টুডেন্টদেরও বেশ ভাল লাগে। সেই সঙ্গে যে কোনও পার্টিতেও পরে যেতে পারেন।

ওয়েস্টার্নের সঙ্গে এই দুল ভাল লাগলেও আজকাল রাফেল শাড়ির সঙ্গেও অনেকে পরছেন। রাফেল শাড়ি, স্প্যাগেটি আর ওভারসাইজড হুপে ক্যাজুয়াল লুক দেখতে যেমন ভাল লাগে তেমনই এই পোশাকে স্বচ্ছন্দে যাওয়া যায় অফিসে। কোন স্টাইলে আপনাকে সবচাইতে বেশি মানাচ্ছে দেখে নিয়ে কিনে ফেলুন ঝটপট।