Winter Fashion Tips: শীতকালে আরাম আগে না কি স্বাস্থ্য? এমন পোশাক বেছে নিন যাতে দুটোই সমান তালে বজায় থাকে…

শীতকালে আপনাকে আপনার বেস্ট অ্যাক্সেসরিজ বেছে নিতে হবে। এটাই আপনার বাকি সাজকে ঠিক করে দেবে। সর্বোপরি সবকিছু আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করুন। সেটাই সবাইকে অবাক করে দেবে। অবশ্যই আরামদায়ক পোশাক বেছে নিন।

Winter Fashion Tips: শীতকালে আরাম আগে না কি স্বাস্থ্য? এমন পোশাক বেছে নিন যাতে দুটোই সমান তালে বজায় থাকে...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 7:37 AM

শীতকাল মানে কিন্তু কখনওই আপনার আরাম বা স্বাস্থ্যের সঙ্গে কম্প্রোমাইজ করা নয়। তা আপনিও জানেন। অদ্ভুতভাবেই এই মরসুমে ঠান্ডা লেগে যাওয়ার সঙ্গে ওতপ্রোতভাবে আমারা কোন ধরনের জামা কাপড় পরছি তা নির্ভর করে। তখন হাঁচি, কাশিতে নাজেহাল হয়ে যাই আমরা। তাই আপনার স্টাইলিং শীত বাড়ার সঙ্গে সঙ্গে ভুলেও কম্প্রোমাইজ করবেন না। শীতের ফ্যাশন নিয়ে সেরকম বিস্তারিত ভাবার কিছু নেই। মাথায় রাখতে হবে আপনার পোশাকের মধ্যে যেন এমন জিনিস থাকে যা শীতকে সরাসরি ত্বকের সংস্পর্শে আসা থেকে বেশ কিছুটা আটকাতে সক্ষম হবে।

সাধারণ পোশাক:

শীতকালে আপনাকে আপনার বেস্ট অ্যাক্সেসরিজ বেছে নিতে হবে। এটাই আপনার বাকি সাজকে ঠিক করে দেবে। শীতে অ্যাক্সেসরিজ নিয়ে এক্সপেরিমেন্ট করার সুযোগ থাকে বেশি। আপনি সোয়েটার বা যে কোনও হাইনেক টপ আপনি পরতে পারেন। কিন্তু খুব চড়া কোনও রঙের পোশাক এড়িয়ে চলুন। এর সঙ্গে আপনি রুপোর গয়না অবশ্যই পরতে পারেন। রুপোর যে হতেই হবে, তারও কোনও বাধ্যবাধ্যকতা নেই। অনেক কম দামে জার্মান সিলভারের গয়না কিনতে পাওয়া যায়, আবার অক্সিডাইজের গয়নাও পরতে পারেন। সেভাবে দেখলে একেবারেই খারাপ লাগবে না ডোকরার সাজ! আর সর্বোপরি সবকিছু আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করুন। সেটাই সবাইকে অবাক করে দেবে। অবশ্যই আরামদায়ক পোশাক বেছে নিন।

Winter Outfits

জুতো:

জুতোর দিকেও সতর্ক থাকুন একইভাবে। যদি আপনি হিল পরে স্বচ্ছন্দবোধ না করেন, তবে তা পরার কোনও দরকার নেই। এই শীতে আপনি পা ঢাকা জুতোর সঙ্গেই তাল মিলিয়ে ফ্যাশন করতে পারেন। শীতের ফ্যাশনে কোনও খামতি পরবে না। পরে দেখুন স্নিকার্স, কেডস, বুটস, কনভার্স। আর এগুলো আপনি যেকোনও পোশাকের সঙ্গেই পরতে পারবেন। জিন্স থেকে শুরু করে অন্যান্য ট্রাউজা়র ও যেকোনও আউটফিটের সঙ্গেই এই জুতো ভাল লাগবে।

স্কার্ফ ও শাল:

যাঁরা গয়না পরেন না, তাঁরা নানা ধরনের স্কার্ফ ও মাফলার ব্যবহার করতে পারেন। রকমারি স্কার্ফ আপনার সাজে অন্যরকমতা আনবে। কারুকাজ করা কাশ্মীরি বা কচ্ছি শাল একরঙা পোশাকের উপর নিলেও কিন্তু দারুণ দেখায়। আর যদি আপনি জমকালো পোশাক পরেন, তবে তার সঙ্গে অবশ্যই একরঙা পশমিনা শাল পরতে পারেন। তাহলে আপনার হাতের কাছেই রইল বিভিন্ন ফ্যাশন টিপস, এবার শীতের ফ্যাশনে সিম্পল লুকে করুন আপনিও বাজিমাত।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…