Fire Golgappa: আগুনের ফুচকা! চেখে দেখবেন নাকি এমন অভিনব পানিপুরি? কোথাও পাওয়া যাচ্ছে?

ইনস্টাগ্রামের পেজ foodiekru, যা পরিচালনা করেন ফুড ব্লগার ক্রুপালি পটেল, তিনি এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, ফুচকাওয়ালা তাঁর হাতে ফুচকা ধরে রয়েছেন। উপরে দেখা যাচ্ছে আগুনের শিখা।

Fire Golgappa: আগুনের ফুচকা! চেখে দেখবেন নাকি এমন অভিনব পানিপুরি? কোথাও পাওয়া যাচ্ছে?
আহমেদাবাদের একটি স্ট্রিট ফুডের দোকানে পাওয়া যাচ্ছে এই ফায়ার গোলগাপ্পা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 7:53 PM

ফুচকা বলুন বা গোলগাপ্পা কিংবা পানিপুরি, নাম শুনলে জিভে জল আসতে বাধ্য। আজকাল ফুচকা নিয়ে অনেক টুইস্টও চলছে। মানে সাধারণ তেঁতুল জলের ফুচকা ছাড়াও নানা রকমের ফুচকা আজকাল বিভিন্ন দোকানে পাওয়া যায়। কিন্তু তাই বলে ‘ফায়ার ফুচকা’, মানে আগুন দিয়ে ফুচকা! ফুচকায় বেশি ঝাল খান অনেকেই, কিন্তু তা বলে এমন অদ্ভুত ফুচকা বোধহয় এর আগে খাননি কেউই।

বেশ অনেকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ফায়ার পান। পানের পাতার মধ্যে আগুন জ্বালিয়ে বেশ কায়দা করে মুখে ঢুকিয়ে দেন পানওয়ালা। এই ফায়ার পানের থেকে অনুপ্রাণিত হয়েই বোধহয় ফায়ার ফুচকার আগমন হয়েছে, এমনটাই মনে করছেন নেটিজ়েনদের একাংশ। আহমেদাবাদের একটি দোকানে পাওয়া যাচ্ছে এই ফায়ার ফুচকা। এক তরুণীকে সেটা খেতেও দেখা গিয়েছে। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ফায়ার পানিপুরির সেই ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামের পেজ foodiekru, যা পরিচালনা করেন ফুড ব্লগার ক্রুপালি পটেল, তিনি এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, ফুচকাওয়ালা তাঁর হাতে ফুচকা ধরে রয়েছেন। উপরে দেখা যাচ্ছে আগুনের শিখা। সেটাই ক্রুপালির মুখে ঢুকিয়ে দিয়েছেন তিনি। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, খাবার দাবার নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা বেশ ভাল ব্যাপার। কিন্তু তাই বলে এমন! খাদ্যরসিকদের আবেগ হল ফুচকা। আর তা নিয়ে এমন রসিকতা মোটেই পছন্দ হয়নি বেশিরভাগের নেটিজ়েনের। তবে অনেকে অবশ্য একবার ফায়ার পানিপুরি চেখে দেখার বাসনাও প্রকাশ করেছেন।

ক্রুপালির ভিডিয়ো দেখে অনেকেই ইনস্টাগ্রামে তাঁকে জিজ্ঞেস করেছেন যে তিনি ঠিক আছেন কি না। জবাবে ফুড ব্লগার জানিয়েছেন যে দেখে বেশ ভয় লাগলেও ফায়ার পানিপুরি খেতে মোটেই ভয়ঙ্কর নয়। তার মুখের ভিতরেও কোনও ক্ষতি হয়নি বলেই দাবি করেছেন ক্রুপালি। ফুড ব্লগারের কথায় আশ্বস্ত হয়েছেন ইনস্টাগ্রামারদের অনেকে। তাঁদের মধ্যে অনেকেই আহমেদাবাদের এই ফায়ার পানিপুর খাবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন- Guinness World Records: বিশ্বের বিশালাকার ফল ও সবজি কোনগুলি! তার ভিডিয়ো পোস্ট গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের

আরও পড়ুন- Breakfast Tips: রোজ সকালে ঘুম থেকে উঠে কী খাবেন ভেবে ভেবে ক্লান্ত? আপনার খাবার প্রায় তৈরিই থাকে আপনার চোখের সামনেই…

আরও পড়ুন- Recipe: অমলেটের একাধিক রকমারি রেসিপি আছে, তার মধ্যে এই দারুণ সুন্দর রেসিপি কীভাবে বানাবেন তা বিস্তারিত জেনে নিন…