Bhai Dooj Fashion: ভাইফোঁটা দোরগোড়ায়! এই ৪ লুকে নজর কাড়বেন ভাই-বোন জুটি…

ভাইবোনের বন্ধন উদযাপনের একটি উৎসব হল ভাইফোঁটা। এই আনন্দের উৎসব আমাদের সকলকে আমাদের প্রিয় ঐতিহ্যবাহী পোশাকে সাজার সুযোগ করে দেয়, যা আমরা সকলেই পছন্দ করি। এই ৪ লুকে তাক লাগিয়ে দেবেন আপনিও...

| Edited By: | Updated on: Nov 05, 2021 | 1:17 PM
কো-অর্ড সেট:
কো-অর্ড সেট এই বছর ভাইফোঁটায় ট্রেন্ডিং। ভাইফোটা উৎসবের জন্য উপযুক্ত পোশাক এটি। যেখানে আপনি সুন্দর একটা দিন কাটাতে চান এবং যথেষ্ট আরাম পেতে চান, সেখানে আপনাকে কো-অর্ড পোশাকই পরতে হবে৷ নিখুঁত ফিউশন লুকের জন্য আপনি দোপাট্টা দিয়ে আপনার দৈনন্দিন পোশাকেই নতুন লুক আনতে পারেন।

কো-অর্ড সেট: কো-অর্ড সেট এই বছর ভাইফোঁটায় ট্রেন্ডিং। ভাইফোটা উৎসবের জন্য উপযুক্ত পোশাক এটি। যেখানে আপনি সুন্দর একটা দিন কাটাতে চান এবং যথেষ্ট আরাম পেতে চান, সেখানে আপনাকে কো-অর্ড পোশাকই পরতে হবে৷ নিখুঁত ফিউশন লুকের জন্য আপনি দোপাট্টা দিয়ে আপনার দৈনন্দিন পোশাকেই নতুন লুক আনতে পারেন।

1 / 4
দোপাট্টা ফ্যাশান:
একটি সাধারণ দোপাট্টা ড্রেপ আপনার পোশাককে সম্পূর্ণ আলাদা লুক দিতে পারে, আপনার আরামও বজায় থাকে আবার একেবারেই আলাদা করে তোলে। দোপাট্টার বিভিন্ন শৈলির মাধ্যমে আপনাকে দেখাতে পারে এলিগ্যান্ট।

দোপাট্টা ফ্যাশান: একটি সাধারণ দোপাট্টা ড্রেপ আপনার পোশাককে সম্পূর্ণ আলাদা লুক দিতে পারে, আপনার আরামও বজায় থাকে আবার একেবারেই আলাদা করে তোলে। দোপাট্টার বিভিন্ন শৈলির মাধ্যমে আপনাকে দেখাতে পারে এলিগ্যান্ট।

2 / 4
বেসিক কুর্তা-পায়জামার সাথে ঐতিহ্যবাহী হন:
কুর্তা-পায়জামা হল প্রত্যেক পুরুষের জন্য উৎসবের একমাত্র পোশাক। এটির ঐতিহ্যগত লুকের সঙ্গে আরামের একটা বিষয় রয়েছে। সুতরাং, এটি ভাইবোনদের সঙ্গে একটি মজার দিন কাটানোর জন্য সেরা পোশাক।

বেসিক কুর্তা-পায়জামার সাথে ঐতিহ্যবাহী হন: কুর্তা-পায়জামা হল প্রত্যেক পুরুষের জন্য উৎসবের একমাত্র পোশাক। এটির ঐতিহ্যগত লুকের সঙ্গে আরামের একটা বিষয় রয়েছে। সুতরাং, এটি ভাইবোনদের সঙ্গে একটি মজার দিন কাটানোর জন্য সেরা পোশাক।

3 / 4
ভারতীয়-ফিউশন লুক:
যদি পরম ঐতিহ্যবাহী পোশাক আপনার পছন্দ না হয়, তাহলে আপনি ভারতীয়-ফিউশন লুকের কথা ভাবতে পারেন। আপনার পছন্দ অনুযায়ী ডেনিম বা ট্রাউজার্সের সঙ্গে আপনার প্রিয় পাঞ্জাবি পরে নিন। এই চেহারা আপনাকে আড়ম্বরপূর্ণ, স্মার্ট এবং এলিগ্যান্ট দেখাবে। এই লুকটা চেষ্টা করে দেখতে পারেন এই ভাইফোঁটায়।

ভারতীয়-ফিউশন লুক: যদি পরম ঐতিহ্যবাহী পোশাক আপনার পছন্দ না হয়, তাহলে আপনি ভারতীয়-ফিউশন লুকের কথা ভাবতে পারেন। আপনার পছন্দ অনুযায়ী ডেনিম বা ট্রাউজার্সের সঙ্গে আপনার প্রিয় পাঞ্জাবি পরে নিন। এই চেহারা আপনাকে আড়ম্বরপূর্ণ, স্মার্ট এবং এলিগ্যান্ট দেখাবে। এই লুকটা চেষ্টা করে দেখতে পারেন এই ভাইফোঁটায়।

4 / 4
Follow Us: