Katrina-Vicky: সামনে এল প্রথম লুক ক্যাটরিনা-ভিকির, মুহূর্তে সেই ছবি ভাইরাল

Katrina-Vicky: ক্যাটরিনা-ভিকি কখনও একসঙ্গে স্ক্রিন ভাগ করেননি। ভক্তরা অনেক দিন ধরে আশা করেছিলেন কবে তাঁদের সঙ্গে দেখা যাবে। তাঁদের স্বপ্ন হল পূরণ।

| Edited By: | Updated on: Sep 14, 2022 | 11:15 PM
ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল প্রথমবার একসঙ্গে স্ক্রিন ভাগ করতে প্রস্তুত। তাঁদের ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ভি-ক্যাটের অনুরাগীরা দম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন, সঙ্গে জানতে চাইছেন যে এটি কী?

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল প্রথমবার একসঙ্গে স্ক্রিন ভাগ করতে প্রস্তুত। তাঁদের ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ভি-ক্যাটের অনুরাগীরা দম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন, সঙ্গে জানতে চাইছেন যে এটি কী?

1 / 5
ক্যাটরিনা-ভিকি-কে একসঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যাবে বলেই খবর। ভিকি এবং ক্যাটরিনা একটি ভ্রমণ বিজ্ঞাপনে অভিনয় করেছেন, ছবিতে ক্যাটরিনাকে তাঁর হাতে একটি পাসপোর্ট নিয়ে দেখা  যাচ্ছে। অন্যদিকে ভিকির কাছে রয়েছে নারকেল জল। এইগুলো ভ্রমণ করার সময় সেরা। দম্পত্তি তাঁদের ভক্তদের মধ্যে উৎসাহ তৈরি করেছেন।

ক্যাটরিনা-ভিকি-কে একসঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যাবে বলেই খবর। ভিকি এবং ক্যাটরিনা একটি ভ্রমণ বিজ্ঞাপনে অভিনয় করেছেন, ছবিতে ক্যাটরিনাকে তাঁর হাতে একটি পাসপোর্ট নিয়ে দেখা যাচ্ছে। অন্যদিকে ভিকির কাছে রয়েছে নারকেল জল। এইগুলো ভ্রমণ করার সময় সেরা। দম্পত্তি তাঁদের ভক্তদের মধ্যে উৎসাহ তৈরি করেছেন।

2 / 5
ক্যাটরিনা-ভিকি জুটিকে ভক্তরা  শক্তিশালী দম্পতি হিসাবেই ঘোষণা করেছেন। কারণ তাঁরা প্রথমবার তাঁদের রসায়নকে পর্দায় দেখাতে চলেছেন। গত বছর ডিসেম্বরে ভি-কটের বিয়ে হয়। বিয়ের পর থেকে কাজ আর ব্যক্তিগত সম্পর্কের মধ্যে ব্যালেন্স করছেন দুইজনে।

ক্যাটরিনা-ভিকি জুটিকে ভক্তরা শক্তিশালী দম্পতি হিসাবেই ঘোষণা করেছেন। কারণ তাঁরা প্রথমবার তাঁদের রসায়নকে পর্দায় দেখাতে চলেছেন। গত বছর ডিসেম্বরে ভি-কটের বিয়ে হয়। বিয়ের পর থেকে কাজ আর ব্যক্তিগত সম্পর্কের মধ্যে ব্যালেন্স করছেন দুইজনে।

3 / 5
ক্যাটরিনা এবং ভিকি একসঙ্গে পারফেক্ট লাগছেন যেমন অফস্ক্রিন লাগেন। ভিকিকে  শান্ত এবং সুদর্শন দেখাচ্ছে ছবিতে, অন্যদিকে ক্যাটরিনা প্রতিটি ফ্রেমে দারুণ।  শুধু বিজ্ঞাপন নয় ভক্তরা স্বামী-স্ত্রীকে একটি রোমান্টিক সিনেমা একসঙ্গে দেখতে চান।

ক্যাটরিনা এবং ভিকি একসঙ্গে পারফেক্ট লাগছেন যেমন অফস্ক্রিন লাগেন। ভিকিকে শান্ত এবং সুদর্শন দেখাচ্ছে ছবিতে, অন্যদিকে ক্যাটরিনা প্রতিটি ফ্রেমে দারুণ। শুধু বিজ্ঞাপন নয় ভক্তরা স্বামী-স্ত্রীকে একটি রোমান্টিক সিনেমা একসঙ্গে দেখতে চান।

4 / 5
যদিও তাঁরা আপাতত একটি বিজ্ঞাপনের জন্য একত্রিত হয়েছেন, তবে সকলেই নিশ্চিত যে ভক্তদের ইচ্ছে পূরণ করতে দুজনে একসঙ্গে সিনেমায় অভিনয় করবেন। কোন পরিচালকের হাত ধরে  ভক্তদের সেই ইচ্ছে পূরণ হয় এখন সেটাই দেখার।

যদিও তাঁরা আপাতত একটি বিজ্ঞাপনের জন্য একত্রিত হয়েছেন, তবে সকলেই নিশ্চিত যে ভক্তদের ইচ্ছে পূরণ করতে দুজনে একসঙ্গে সিনেমায় অভিনয় করবেন। কোন পরিচালকের হাত ধরে ভক্তদের সেই ইচ্ছে পূরণ হয় এখন সেটাই দেখার।

5 / 5
Follow Us: