Diwali Fashion: কালীপুজোর সাজ নিয়ে চিন্তিত? রূপোর গয়না দিয়ে বাজিমাত করুন আপনিও!

কোনও উৎসবে রূপোর গয়নার জুড়ি মেলা ভার। যে কোনও এথনিক এবং ইন্দো-ওয়েস্টার্ন জামার সঙ্গে রূপোর গয়না চিরাকালীন মানানসই। নভেম্বর মাস সারা দেশের জন্য দিওয়ালীর মাস, বাঙালির জন্য কালীপুজো। বছরের শেষ উৎসব তথা আলোর উৎসব, যেখানে সাজগোজ, হইহুল্লোড়, আড্ডা তো থাকবেই। আর যেহেতু এই উদযাপন রাতে হয়, এথনিক সাজের সঙ্গে রূপো ছাড়া অন্য কিছুর কথাই হবে না। এই কালীপুজোয় কী কী ভাবে রূপোর গয়নার ফ্যাশানে সবার নজর কারবেন জেনে নিন...

| Edited By: | Updated on: Oct 24, 2021 | 12:26 PM
দৈনন্দিন কুর্তির সঙ্গে রূপোর গয়না:
কুর্তির সঙ্গে রূপোর গয়না আপনাকে একটা মার্জিত লুক এনে দেবে। কানে একটা ঝুমকো দুল, হাতে রূপোর এক গোছা চুড়ি আর পায়ের আঙটির সঙ্গে আপনার উৎসবের লুকটাই বদলে যাবে।

দৈনন্দিন কুর্তির সঙ্গে রূপোর গয়না: কুর্তির সঙ্গে রূপোর গয়না আপনাকে একটা মার্জিত লুক এনে দেবে। কানে একটা ঝুমকো দুল, হাতে রূপোর এক গোছা চুড়ি আর পায়ের আঙটির সঙ্গে আপনার উৎসবের লুকটাই বদলে যাবে।

1 / 5
শাড়ির সঙ্গে রূপোর গয়না:
একজন বাঙালি মেয়েকে সবচেয়ে বেশি সুন্দর লাগে যে পোশাকে, তা হল শাড়ি। এক রঙা শিফন শাড়ি হোক বা হ্যান্ডলুম, একটা রূপোর চিক গলার হার, বসা কানের দুল, আর একগোছা চুড়িতেই তাক লাগবে আপনার লুকে।

শাড়ির সঙ্গে রূপোর গয়না: একজন বাঙালি মেয়েকে সবচেয়ে বেশি সুন্দর লাগে যে পোশাকে, তা হল শাড়ি। এক রঙা শিফন শাড়ি হোক বা হ্যান্ডলুম, একটা রূপোর চিক গলার হার, বসা কানের দুল, আর একগোছা চুড়িতেই তাক লাগবে আপনার লুকে।

2 / 5
ল্যাহেঙ্গা-রূপো চিরকালীন ভাল সংমিশ্রণ:
উৎসবে ল্যাহেঙ্গার ফ্যাশান এখন ট্রেন্ডি। আর চিকন বা শিফন ল্যাহেঙ্গার সঙ্গে রূপোর গয়নায় নজর কারুন আপনিও। ল্যাহেঙ্গার সঙ্গে একটা ঝুমকো টিকলি পরতে ভুলবেন না।

ল্যাহেঙ্গা-রূপো চিরকালীন ভাল সংমিশ্রণ: উৎসবে ল্যাহেঙ্গার ফ্যাশান এখন ট্রেন্ডি। আর চিকন বা শিফন ল্যাহেঙ্গার সঙ্গে রূপোর গয়নায় নজর কারুন আপনিও। ল্যাহেঙ্গার সঙ্গে একটা ঝুমকো টিকলি পরতে ভুলবেন না।

3 / 5
অ্যাঙ্কেল লেন্থ প্যান্ট, কুর্তি আর রূপোর গয়নার মিশেল:
এই পোশাকটি আপনার ফ্যাশন স্টেটমেন্টে বেশ নজর কাড়া লুক আসবে। অ্যাঙ্কেল লেন্থ প্যান্টের সঙ্গে একটা কুর্তি, আর রূপোর গয়না সম্পূর্ণ করবে আপনার কাম্ফি-এথনিক লুক।

অ্যাঙ্কেল লেন্থ প্যান্ট, কুর্তি আর রূপোর গয়নার মিশেল: এই পোশাকটি আপনার ফ্যাশন স্টেটমেন্টে বেশ নজর কাড়া লুক আসবে। অ্যাঙ্কেল লেন্থ প্যান্টের সঙ্গে একটা কুর্তি, আর রূপোর গয়না সম্পূর্ণ করবে আপনার কাম্ফি-এথনিক লুক।

4 / 5
ফুল স্লিভ জামার সঙ্গে রূপোর গয়না:
ফুল স্লিভ সঙ্গে সাজ সম্পূর্ণ হয় কিন্তু রুপোর গহনা দিয়ে। একটা গলাভর্তি একাধিক লেয়ারের হার পরলে বেশ লাগবে আমার।

ফুল স্লিভ জামার সঙ্গে রূপোর গয়না: ফুল স্লিভ সঙ্গে সাজ সম্পূর্ণ হয় কিন্তু রুপোর গহনা দিয়ে। একটা গলাভর্তি একাধিক লেয়ারের হার পরলে বেশ লাগবে আমার।

5 / 5
Follow Us: