Kiara Sidharth: বিয়ের ২ বছরের মধ্যেই সন্তান হবে কিয়ারা-সিদ্ধার্থের! সেলেব নবদম্পতির ভবিষ্যত নিয়ে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

Wedding Astrology: সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারার নতুন ইনিংসের চালুর করার পাশাপাশি দম্পতির ভবিষ্যত নিয়ে জ্যোতিষশাস্ত্র কী বলছে,এখানে কৌতূহল মিটিয়ে নিন...

Kiara Sidharth: বিয়ের ২ বছরের মধ্যেই সন্তান হবে কিয়ারা-সিদ্ধার্থের! সেলেব নবদম্পতির ভবিষ্যত নিয়ে কী বলছে জ্যোতিষশাস্ত্র?
বিয়ের পি্ঁড়িতে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 11:25 AM

সম্প্রতি বিয়ের বাঁধনে আবদ্ধ হয়েছেন বলিউডের দুই তারা। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদলভানি। অত্যন্ত গোপন বজায় রেখে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের মধ্যে বিয়ে সারলেন এই দুই তারকা। ভারতীয় বিয়ের সঙ্গে ধর্মীয় বিশ্বাস ও রীতি-রেওয়াজ জড়িয়ে রয়েছে। জন্মকুন্ডলী থেকে শুরু করে রাশি-ম্যাচিং করে বিয়ের সব অনুষ্ঠান পালন করার প্রথা চলে আসছে। বাদ পড়ে না সেলেব্রিটিদের বিয়ের অনুষ্ঠানও। ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সঙ্গে জ্যোতিষশাস্ত্রও মিশে রয়েছে। রাশি মিলে গেলেও গ্রহ ও নক্ষত্রের অবস্থান, দিক গণনা করে আগামীদিনের ভবিষ্যত বলে দেওয়া সম্ভব। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারার নতুন ইনিংসের চালুর করার পাশাপাশি দম্পতির ভবিষ্যত নিয়ে জ্যোতিষশাস্ত্র কী বলছে,এখানে কৌতূহল মিটিয়ে নিন…

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জ্যোতিষশাস্ত্রে চাঁদ ও সূর্যের সঙ্গমের বিশেষ গুরুত্ব রয়েছে। চন্দ্র সিদ্ধার্থের প্রধান গ্রহ ও অন্যদিকে সূর্য কিয়ারার। এর জেরে উভয়ের জীবন এবং ব্যক্তিত্বকেও প্রভাবিত করে।

জ্যোতিষীরা বলেছেন যে কিয়ারা খুব সংবেদনশীল ব্যক্তি, যার কারণে সম্পর্ক, বন্ধন এবং পরিবার তার কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাই সিদ্ধার্থকে পরামর্শ, যে কোনও পদক্ষেপ নেওয়ার আগে কিয়ারার অনুভূতি যাচাই করে নেওয়া দরকার। তা সে ব্যক্তিগত হোক বা কাজের সঙ্গে সম্পর্কিত, সব কাজেই কিয়ারার মতামত নেওয়া উচিত।

-ভবিষ্যতের বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝির প্রেক্ষাপটে, জ্যোতিষীরা পরামর্শ দিচ্ছেন যে এই দম্পতিকে শনিদেবের বিশেষ পুজো করা উচিত. তাতে দাম্পত্য জীবনের পথে আসা প্রতিটি বাধা দূর হয়ে যায়।

জ্যোতিষীর মতে, এই বিয়ে উভয়ের সম্পর্কের জন্য খুব ভাল ও সঠিক সিদ্ধান্ত। কিয়ারা এবং সিদ্ধার্থ ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি তাদের নিজ নিজ কর্মজীবনে সাফল্য অর্জন করবেন, দুজনেই একসঙ্গে অনেক পুরস্কার ছিনিয়ে নেবেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)