Amazon Great Indian Festival 2022: উৎসবের মরশুমে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে হরেক কিসিমের প্রডাক্টে অফারের ছড়াছড়ি

Amazon: শুরু হয়ে গিয়েছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। এখন অ্যামাজন থেকে কেনাকাটা করলে মিলবে আকর্ষণীয় ছাড়।

Amazon Great Indian Festival 2022: উৎসবের মরশুমে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে হরেক কিসিমের প্রডাক্টে অফারের ছড়াছড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 3:54 PM

Amazon.in গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2022 –ডিল প্রকাশিত

দ্য গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (GIF) 23 সেপ্টেম্বর থেকে শুরু প্রাইম সদস্যরা 24 ঘণ্টা আগেই অ্যাক্সেস পাবে

বেঙ্গালুরু, 22 সেপ্টেম্বর, 2022: Amazon.in-এর সবচেয়ে বড় উৎস ‘Amazon Great Indian Festival 2022’-এ লক্ষাধিক বিক্রেতা, ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা (SMBs) এবং জনপ্রিয় ব্র্যান্ডের পণ্যের উপর অনেক ডিল ও ছাড়ের সম্ভার থাকে। গ্রাহকরা সেরা ব্র্যান্ডের স্মার্টফোন, অ্যাপ্লায়েন্স, কনজিউমার ইলেকট্রনিক্স, ফ্যাশন এবং বিউটি, মুদিখানার পণ্য, আমাজন ডিভাইস, বাড়ি এবং রান্নাঘর এবং আরও অনেক কিছু উপর ছাড় পেতে পারেন। Amazon Launchpad, Amazon Saheli, Amazon Karigar-এর মতো বিভিন্ন অ্যামাজন বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন পণ্য কেনার সুযোগও পাবেন গ্রাহকরা, সেই সঙ্গে বিভিন্ন বিভাগে রয়েছে সেরা ভারতীয় এবং গ্লোবাল ব্র্যান্ড এবং লক্ষ ছোট ব্যবসা দিচ্ছে দুর্দান্ত ছাড়।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে কেনাকাটা করার সময় গ্রাহকরা SBI ব্যাঙ্কের মতো লিডিং পার্টনার ব্যাঙ্কগুলোর কাছ থেকে আকর্ষণীয় ছাড় পেতে পারেন; এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড এবং EMI লেনদেনে 10% ছাড়, ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে নো-কস্ট ইএমআই, অন্যান্য লিডিং ক্রেডিট/ডেবিট কার্ডেও রয়েছে আকর্ষণীয় ছাড় এবং আরও অনেক কিছু।

11 লক্ষ বিক্রেতা এবং 2 লক্ষ স্থানীয় দোকান থেকে কেনাকাটা করুন

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে 11 লক্ষেরও বেশি বিক্রেতা রয়েছে যা Amazon.in-এ গ্রাহকদের কোটি কোটি পণ্য প্রদান করে, যার মধ্যে অনন্য পণ্য পাওয়া যায় ভারতীয় SMB এবং স্থানীয় দোকানে।

একটি বিস্তৃত নির্বাচন থেকে বড় ব্র্যান্ডগুলি বেছে নিন

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে 2000 টিরও বেশি নতুন পণ্য লঞ্চ হয়েছে এবং যার মধ্যে রয়েছে amsung, iQOO, Mi, Redmi, Apple, OnePlus, LG, Sony, Colgate, boAt, HP, Lenovo, Fire-Boltt, Noise, Hisense, Vu, TCL, Acer, Allen Solly, Biba, Max, PUMA, Adidas, American Tourister, Safari, Maybelline, Sugar Cosmetics, L’Oreal, Bath and Body Works, Forest Essentials, Nivea, Gillette, Tata Tea, Huggies, Pedigree, Himalaya, Hasbro, Omron, Philips, Daawat, Aashirvaad, Tata Sampann, Surf Excel, Eureka Forbes, Havells, Story@Home, Ajanta, Wipro, Prestige, Butterfly, Milton, Solimo, The Sleep Company, Yonex, Nivia, Hero Cycles, Bosch, Black+Decker, HIT, Trust Basket এবং আরও অনেক কিছু।

অ্যামাজন লাইভ

গ্রাহকরা সরাসরি Amazon.in-এ বিশেষজ্ঞদের সঙ্গে যোগাযোগ করতে পারেন যারা পণ্যগুলি প্রদর্শন করবে, সেরা অফারগুলি প্রদান করবে, রিয়েল-টাইমে গ্রাহকদের প্রশ্নের উত্তর দেবে এবং লিমিটেড-ডিউরেশনের ডিল প্রদান করবে। আমরা 150 টিরও বেশি ইনফ্লুয়েনসর সঙ্গে কাজ করার জন্য 600টি লাইভ স্ট্রিম তৈরি করতে চাইছি যাতে গ্রাহকদের পণ্য কেনার বিষয়ে সিদ্ধান্ত নিতে সমস্যা না হয়। আমাদের লাইভস্ট্রিমও রয়েছে যেখানে গ্রাহকরা শুধুমাত্র লাইভ ডিসকাউন্ট পেতে পারেন।

আরও কিনুন, আরও উপার্জন করুন

গ্রাহকরা কেনাকাটা করে, miniTV-তে বিনামূল্যে বিনোদনমূলক ভিডিও দেখে, FunZone-এ গেম খেলে এবং Amazon Pay ব্যবহার করে ভার্চুয়াল “ডায়মন্ডস” উপার্জন করতে পারেন এবং ক্যাশব্যাক পেতে পারেন।

Amazon Pay দিয়ে আরও জিতুন, আরও কেনাকাটা করুন

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন গ্রাহকদের 7,500 টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ রয়েছে। Amazon Pay ব্যবহার করে Amazon.in-এ কেনাকাটা করা বা বিল পেমেন্ট করা, ফোন রিচার্জ করা, টাকা লেনদেন এবং বিভিন্ন উৎসবের ডিল আনলক করলে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় কেনাকাটা করায় রিডিম পাবেন। উপরন্ত, যদি গ্রাহক বিল পেমেন্ট, রিচার্জ এবং আরও অনেক কিছু করতে যদি প্রথম Amazon Pay ব্যবহার করেন তাহলে তিনি ৫০টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়া, উৎসবের কেনাকাটা সহজ এবং আরও ফলপ্রসূ করার জন্য, যে গ্রাহকরা Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের জন্য আবেদন করবেন তাঁরা ওয়েলকাম অফার হিসেবে ২,৫০০ টাকা পর্যন্ত পুরস্কার পেতে পারেন এবং যাঁরা পরে Amazon Pay সক্রিয় করবেন তাঁরাও ১৫০টাকা করে ক্যাশব্যাক পেতে পারেন এবং এর সঙ্গে রয়েছে 60,000 টাকা পর্যন্ত ক্রেডিটের সুযোগ। যাঁরা Amazon Pay UPI-এর জন্য সাইন আপ করবেন তাঁরা 10% থেকে ৫০ টাকা পর্যন্ত পেতে পারেন, আর যাঁরা উপহার দেওয়ার মোডে আছেন তারা তারা Amazon Pay গিফট কার্ড কিনলে 10% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারেন।

Amazon Business-এ ব্যবসায়িক ক্রেতাদের জন্য GST বিলের সঙ্গে বড় ছাড় ও দুর্দান্ত ডিল রয়েছে

এই উৎসবের মরসুমে, Amazon Business-এ ব্যবসা গ্রাহকরা GST বিলের মাধ্যমে 28% পর্যন্ত এবং ABC সহ শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির ল্যাপটপ, ডেস্কটপ এবং মনিটর, টিভি, অ্যাপ্লায়েন্স, ভ্যাকুয়াম ক্লিনার ইত্যাদির মতো বিভাগগুলিতে তাদের কেনাকাটার উপর 40% পর্যন্ত ছাড় পেতে পারেন। বিদ্যমান Amazon.in অফারগুলি যেমন ডিল, ব্যাঙ্ক অফার, এবং কুপন ব্যবসায়িক গ্রাহকরা 8000 টিরও বেশি পণ্যের বিজনেস এক্সক্লুসিভ ডিলের মাধ্যমে অতিরিক্ত 10% সাশ্রয় করতে পারবেন। ছাড়গুলো পাওয়ার জন্য বিনামূল্যে Amazon Business-এর জন্য নিবন্ধন করুন!

আপনার পছন্দের ভাষায় কেনাকাটা করুন

গ্রাহকরা তাদের পছন্দের 8টি ভাষায় কেনাকাটা করতে পারেন (ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড়, বাংলা এবং মারাঠি)

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় আকর্ষণীয় ডিল এবং ছাড়গুলি দেখতে এখানে ক্লিক করুন। প্রেস রিলিজ, ছবি এবং আরও অনেক কিছুর জন্য, অনুগ্রহ করে আমাদের প্রেস সেন্টারে ভিজিট করুন।

সতর্কীকরণ: উপরের তথ্য, ডিল, ডিসকাউন্ট বিক্রেতা এবং/অথবা ব্র্যান্ডগুলি দ্বারা সরবরাহ করা হয়েছে এবং অ্যামাজন দ্বারা ‘সেইরূপ’-এ প্রদর্শিত হয়েছে। Amazon এই দাবিগুলিকে সমর্থন করে না এবং এই ধরনের দাবি এবং তথ্যের যথার্থতা, শুদ্ধতা, নির্ভরযোগ্যতা বা বৈধতা সম্পর্কে কোনও উপস্থাপনা করে না এবং কোনও ধরনের গ্যারান্টি বা ওয়ারেন্টি প্রদান করে না। ছাড় স্টক শেষ পর্যন্ত বৈধ। ‘Amazon.in একটি অনলাইন মার্কেটপ্লেস এবং স্টোর শব্দটি বিক্রেতাদের দ্বারা প্রদান করা নির্বাচন সহ একটি স্টোরফ্রন্টকে বোঝায়।’

Amazon.in সম্পর্কে

অ্যামাজন চারটি নীতি দ্বারা পরিচালিত হয়: প্রতিযোগী ফোকাসের পরিবর্তে গ্রাহকের আবেশ, উদ্ভাবনের প্রতি আবেগ, কর্ম উৎকর্ষের প্রতিশ্রুতি এবং দীর্ঘমেয়াদী চিন্তাভাবনা। Amazon পৃথিবীর সর্বাধিক গ্রাহক-কেন্দ্রিক কোম্পানি, পৃথিবীর সেরা নিয়োগকর্তা এবং কাজের জন্য পৃথিবীর সবচেয়ে নিরাপদ স্থান হওয়ার চেষ্টা করে। গ্রাহক পর্যালোচনা, 1-ক্লিক শপিং, ব্যক্তিগতকৃত সুপারিশ, Prime, Fulfilment by Amazon, AWS, Kindle Direct Publishing, Kindle, Career Choice, Fire tablets, Fire TV, Amazon Echo, Alexa, Just Walk Out technology, Amazon Studios, এবং The Climate Pledge হল আমাজন দ্বারা অগ্রণী কিছু জিনিস। আরও তথ্যের জন্য, www.amazon.in/aboutus -এ ভিজিট করুন।

Amazon-এর খবরের জন্য, www.twitter.com/AmazonNews_IN অনুসরণ করুন।